Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তান টেস্টে থাকছেন না কামিন্স-হ্যাজলউড


৯ আগস্ট ২০১৮ ২০:০৮

।। স্পোর্টস ডেস্ক ।।

দুঃসময় যাচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ)। স্মিথ-ওয়ার্নার-ব্যানক্রফট নিষিদ্ধ হওয়ার পরই দল পড়েছিল হুমকিতে। তিন তারকাকে ছাড়া দল গুছিয়ে নিচ্ছিল সিএ। তবে এবার আরেকটি দুঃসংবাদ এসেছে তাদের সামনে। ইনজুরির কারণে অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না দুই পেসার প্যাট কামিন্স ও জশ হ্যাজলউড।

বেশ কিছুদিন ধরেই পিঠের ইনজুরিতে ভুগছেন কামিন্স-হ্যাজলউড। অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে অজিরা। তাই এই সিরিজ সামনে রেখে নিজেদের সারিয়ে তুলতে পুনর্বাসনে আছেন দুই পেসার।

তবে, এবার সিএ ফিজিওথ্যারাপিস্ট ডেভিড বেকলি জানিয়েছেন, পাকিস্তান সিরিজের আগে পিঠের ইনজুরি থেকে মোটামুটি সেরে উঠলেও বোলিংয়ের জন্য পুরোপুরি ফিট থাকবেন না এই দুই পেসার। তাই অক্টোবরে টেস্টে তাদেরকে পাওয়া যাচ্ছে না।
তবে, পাকিস্তান টেস্টে না থাকলেও নভেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগেই কামিন্স ও হ্যাজলউড পুরোপুরি ফিট হয়ে ফিরতে পারবেন বলে জানিয়েছেন বেকলি।

২০১৪ সালে টেস্ট অভিষেকের পর এবারই প্রথম টেস্ট সিরিজে মাঠের বাইরে থাকতে হচ্ছে অজি পেসার হ্যাজেলউডকে। দুই পেসারের ইনজুরির কারণে পাকিস্তান সিরিজে ফিরছেন তারকা পেসার মিচেল স্টার্ক।

 

সারাবাংলা/এসএন

অস্ট্রেলিয়া অস্ট্রেলিয়া-পাকিস্তান টেস্ট ইনজুরি জশ হ্যাজলউড প্যাট কামিন্স সিএ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর