Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন কোচের তালিকায় আছেন ইকার্দি


১১ আগস্ট ২০১৮ ১৫:১৭

।। স্পোর্টস ডেস্ক ।।

জর্জ সাম্পাওলির জায়গায় কোচ হিসেবে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন দায়িত্ব দিয়েছে লিওনেল স্কালোনি আর পাবলো আইমারকে। দীর্ঘমেয়াদে কোচ না পাওয়ার আগে অন্তবর্তীকালীন প্রধান কোচ হিসেবে কাজ করবেন স্কালোনি আর তার সহকারী থাকবেন আইমার। আগামী মাসে স্কালোনি-আইমারদের শিষ্যরা দুটি প্রীতি ম্যাচ খেলতে আমেরিকায় যাবে।

এই প্রীতি ম্যাচ দুটির মধ্যদিয়ে শুরু হবে স্কালোনি যুগ। সদ্যই স্পেনের কোটিফ কাপে স্কালোনি-আইমারদের অধীনে আর্জেন্টিনার অনূর্ধ্ব-২০ দল শিরোপা জিতেছে। এবার তাদের সামনে জাতীয় দলকে নিয়ে এগুনোর পালা। সে লক্ষ্যে খুব শিগগিরই স্কোয়াড তৈরিতে নেমে পড়তে হবে স্কালোনি-আইমারদের।

সেপ্টেম্বরে আর্জেন্টিনার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে মাঠে নামবে গুয়াতেমালা এবং কলম্বিয়া। অফিসিয়ালি স্কোয়াড ঘোষণা না হলেও আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানাচ্ছে, আসন্ন এই দুটি ম্যাচের জন্য স্কোয়াডে রাখা হয়েছে ইন্টার মিলানের দুই তারকা মাউরো ইকার্দি আর লাউতারো মার্টিনেজকে। ইকার্দি গত বিশ্বকাপের প্রাথমিক দলে থাকলেও সাম্পাওলির মূল স্কোয়াডে জায়গা পাননি। এটা নিয়ে কম সমালোচনাও হয়নি। গত মৌসুমে ইতালিয়ান লিগে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় উপরেই ছিলেন ইকার্দি।

এছাড়া, স্কালোনির দলে ডাক পেতে যাচ্ছেন রাশিয়া বিশ্বকাপে সাইডবেঞ্চ গরম করা জুভেন্টাসের সেরা তারকা পাওলো দিবালা। তালিকায় আরও আছেন পিএসজির ২২ বছর বয়সী মিডফিল্ডার জিওভানি লে সেলসো এবং গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর