Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ে শুরু মাহমুদুল্লাহর সিপিএল মিশন


১২ আগস্ট ২০১৮ ১২:৫৪

।। স্পোর্টস ডেস্ক ।।

সাকিব আল হাসান চলমান ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে খেলছেন মাহমুদুল্লাহ রিয়াদ। নিজের প্রথম ম্যাচে নেমেই জয়ের স্বাদ নিয়েছেন এই অলরাউন্ডার। ব্যাট হাতে করেছেন ১৬ রান আর বল হাতে ১ ওভারে ৫ রান দিয়ে কোনো উইকেট পাননি। মাহমুদুল্লাহ-গেইল-ব্রাথওয়েইটরা জিতেছে ৪২ রানের বড় ব্যবধানে।

মাহমুদুল্লাহ খেলছেন সেন্ট কিটসের হয়ে, তাদের প্রতিপক্ষ ছিল ত্রিনবাগো নাইট রাইডার্স। সিপিএলের পঞ্চম ম্যাচে পোর্ট অব স্পেনে আগে ব্যাট করে সেন্ট কিটস ৭ উইকেট হারিয়ে করে ২০৩ রান। জবাবে, ৮ উইকেট হারানো ত্রিনবাগোর ইনিংস থামে ১৬১ রানের মাথায়।

সেন্ট কিটসের ওপেনার ও দলপতি ক্রিস গেইল ৩০ বলে ৩৫ রান করেন। এভিন লুইস ০ আর টম কুপার ১ রানে বিদায় নেন। চার নম্বরে নামা উইকেটরক্ষক ব্যাটসম্যান ডেভন থমাস ৩৪ বলে ৯টি চার আর একটি ছক্কায় করেন ৫৮ রান। ১০ বলে একটি করে চার ও ছক্কায় মাহমুদুল্লাহ করেন ১৬ রান। বেন কাটিং ১৮ বলে ২৫ রান করে বিদায় নেন। শেষ দিকে ব্যাটিংয়ে নেমে কার্লোস ব্রাথওয়েইট ১৫ বলে একটি চার আর ৫টি ছক্কায় করেন ৪১ রান।

ত্রিনবাগোর আলি খান তিনটি, সুনীল নারাইন দুটি, কেভন কুপার একটি আর ব্রাভো একটি করে উইকেট পান। ফাওয়াদ আলম আর শ্যানন গ্যাব্রিয়েল কোনো উইকেট পাননি।

২০৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ত্রিনবাগোর ওপেনার ক্রিস লিন ৬ আর নারাইন ৪ রানে বিদায় নেন। কলিন মুনরো ১৭ বলে করেন ৩৫ রান। ব্রেন্ডন ম্যাককালাম কোনো রান না করেই বিদায় নেন। ড্যারেন ব্রাভো ৩৮ বলে ৪১ রান করে সাজঘরের পথ ধরেন। দিনেশ রামদিন ৬, ডোয়াইন ব্রাভো ১০, আলি খান ২ রান করেন। শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ২২ বলে দুটি চার আর চারটি ছক্কায় ৪২ রান করে অপরাজিত থাকেন কেভন কুপার।

সেন্ট কিটসের ব্রাথওয়েইট, বেন কাটিং আর লোইস দুটি করে উইকেট তুলে নেন। কতরেল এবং সন্দীপ লামিচার একটি করে উইকেট লাভ করেন।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর