Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদোর অভাবটা বুঝতেই দিচ্ছেন না বেল


১২ আগস্ট ২০১৮ ১৩:২৮

।। স্পোর্টস ডেস্ক ।।

ধারাবাহিকভাবে গোল করে চলেছেন গ্যারেথ বেল। সঙ্গে জালের দেখা পেয়েছেন করিম বেনজেমা ও বোরহা মায়োরাল। ইতালির ক্লাব এসি মিলানকে ৩-১ হারিয়ে সান্তিয়াগো বার্নাব্যু ট্রফি জিতেছে রিয়াল মাদ্রিদ। ক্রিস্টিয়ানো রোনালদোর অভাবটা বুঝতেই দিচ্ছেন না বেল-বেনজেমা।

হুলেন লোপেতেগুই শিষ্যরা জিতলেও এসি মিলানের হয়ে এই মৌসুমে নাম লেখানো আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েনকে মনে রাখার কথা। রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ার পর পরই ক্লাবটি ছেড়ে মিলানে নাম লেখান হিগুয়েন। আর মিলানের হয়ে একমাত্র গোলটিও করেছেন তিনি। মিলানের হয়ে এটিই তার প্রথম গোল।

রিয়াল মাদ্রিদ ক্লাবের সাবেক সভাপতি বার্নাব্যুর নামানুসারে আয়োজিত এই আসরে এটি রিয়ালের ২৮তম শিরোপা। গতবার আরেক ইতালিয়ান ক্লাব ফিওরেন্তিনাকে হারিয়ে শিরোপা জিতেছিল স্পেনের সফলতম ক্লাবটি। ৪০ আসরের ২৮টিরই চ্যাম্পিয়ন হলো রিয়াল। টানা ১৩তম বারের মতো সান্তিয়াগো বার্নাব্যু ট্রফি জিতেছে স্প্যানিশ জায়ান্টরা।

প্রাক-মৌসুমের শেষ ম্যাচ হলেও দুই দলের খেলোয়াড়রা বেশ সিরিয়াসভাবেই খেলেছে। হুলেন লোপেতেগুই ফরোয়ার্ড লাইন সাজিয়েছিলেন সেই গ্যারেথ বেল, করিম বেনজেমা আর মার্কো আসেনসিওকে দিয়ে। ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল। দানি কারভাহালের ক্রসে হেডে বল জালে পাঠান ফরাসি স্ট্রাইকার বেনজেমা (১-০)। তবে, দুই মিনিট পরেই সমতায় ফেরে মিলান। অতিথিদের হয়ে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন হিগুয়েন (১-১)।

বিরতির ঠিক আগমূহুর্তে রিয়ালের দ্বিতীয় গোলটি করেন বেল। কর্নার থেকে বল পেয়ে ডান পায়ের শটে মিলানের জালে বল জড়িয়ে দেন তিনি (২-১)। এই নিয়ে টানা তিন ম্যাচে জালের দেখা পেলেন বেল। গত সপ্তাহে প্রাক-মৌসুম টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে নিজেদের শেষ দুই ম্যাচে দুটি গোল করার পাশাপাশি একটি করিয়েছিলেন তিনি। জুভেন্টাস ও রোমার বিপক্ষে গোল করা এই ফরোয়ার্ড জাল কাঁপালেন মিলানের বিপক্ষেও। রোনালদো জুভেন্টাসে চলে যাওয়ার পর থেকেই রিয়াল মাদ্রিদের মূল ভরসা হয়ে গেছেন বেল। ওয়েলস তারকা প্রতি ম্যাচে কোচের আস্থার প্রতিদানও দিচ্ছেন।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে হেডে জয় নিশ্চিত করেন স্প্যানিশ ফরোয়ার্ড মায়োরাল (৩-১)। ৯১ মিনিটে কোনাকুনি শট ক্লিয়ার করতে না পারার খেসারত দেয় মিলান। শুরুতে বল ঠেকিয়ে দিয়েছিলেন মিলান গোলকিপার। ফিরতি বলে শট নেন মায়োরাল।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর