Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিলান আমাকে ডাকেনি: থিয়াগো সিলভা


১৪ আগস্ট ২০১৮ ১৪:০০

।। স্পোর্টস ডেস্ক ।।

২০০৯ থেকে ২০১২ পর্যন্ত ইতালির ক্লাব এসি মিলানে খেলেছিলেন ব্রাজিলের তারকা থিয়াগো সিলভা। এরপরই নাম লেখান ফরাসি ক্লাব পিএসজিতে। সেখানেই থিতু হয়েছেন। কিন্তু, সম্প্রতি গুঞ্জন ওঠে পিএসজি ছেড়ে আবারো মিলানে পাড়ি জমাতে চলেছেন ৩৩ বছর বয়সী ব্রাজিলিয়ান এই সেন্টারব্যাক।

এসব গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন থিয়াগো সিলভা। এসি মিলান সম্প্রতি ক্লাবের ডেভলপমেন্ট ডিরেক্টর হিসেবে নিয়োগ দিয়েছে ক্লাবটির সাবেক কিংবদন্তি পাউলো মালদিনিকে। খবরে প্রকাশ পায় তিনি ক্লাবে নিয়ে আসতে চাইছেন পুরোনো সৈনিক সিলভাকে।

এ প্রসঙ্গে ব্রাজিল তারকা থিয়াগো সিলভা জানালেন, আমাকে কেউ এখনও ফোন করেনি। এসি মিলানে যাব কী না সেটা পরের ব্যাপার, এখনও কেউ আমাকে তেমন কোনো প্রস্তাবই দেয়নি। আবারো বলছি, এসি মিলান আমাকে ডাকেনি। আমি পিএসজিতেই সুখে আছি। পিএসজির সাথে আমার একটি চুক্তি আছে এবং আমি আমার ক্যারিয়ার এখানেই শেষ করতে চাই।

এই মৌসুমে পিএসজির নতুন কোচ হিসেবে যোগ দিয়েছেন টাখেল আর গোলরক্ষক হিসেবে যোগ দিয়েছেন জুভেন্টাসের সেরা সাবেক তারকা বুফন। এই দুই নতুনকে নিয়েও কথা বলেছেন থিয়াগো সিলভা। তিনি যোগ করেন, প্রত্যেক কোচের পরিকল্পনা আলাদা আলাদা। আমরা মাত্রই কাজ শুরু করেছি। ভালো-মন্দ বিচার করার আমরা কেউ না। আর বুফন? সে বিশ্বসেরা এক খেলোয়াড়। এই বয়সেও সে শিরোপা জিততে মুখিয়ে থাকে। এটা পিএসজির জন্য ভালো। নতুন যোগ দিলেও বুফনকে আমরা ইতোমধ্যেই নেতৃত্ব দিতে বলেছি। এ রকম বিশ্বসেরা এক খেলোয়াড়ের পাশে খেলতে পেরে আমি খুব খুশি।

ক্লাব ক্যারিয়ারে থিয়াগো সিলভা খেলেছেন ৫০৪ ম্যাচ, যেখানে তার নামের পাশে ৩৫টি গোলও আছে। তিন মৌসুমে এসি মিলানের জার্সিতে তিনি খেলেছেন ১১৯টি ম্যাচ। আর পিএসজিতে নাম লেখানোর পর ছয় মৌসুমে ফরাসি জায়ান্টদের জার্সিতে খেলেছেন ২৪০ ম্যাচ। ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে জাতীয় দল ব্রাজিলের জার্সিতে থিয়াগো সিলভা খেলেছেন ৭৬ ম্যাচ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর