Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাঙ্গার ভিডিও দেখে স্মৃতির ব্যাটে ঝড়


১৪ আগস্ট ২০১৮ ১৬:২৬

।। স্পোর্টস ডেস্ক ।।

২০১৩ সালে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে অভিষেক হয় স্মৃতি মান্ধানার। ভারতীয় জাতীয় নারী দলের নিয়মিত মুখ এই ২২ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান ইংল্যান্ডের ওমেন্স সুপার লিগের চলমান আসর মাতাচ্ছেন। টি-টোয়েন্টির এই টুর্নামেন্টে ব্যাট হাতে ঝড় তোলা মান্ধানা জানালেন, তার ব্যাটিং আদর্শের কথা।

শ্রীলঙ্কান কিংবদন্তি বাঁহাতি ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারাকে নিজের আইডল মানেন জাতীয় দলের হয়ে ৪১ ওয়ানডেতে তিনটি সেঞ্চুরি আর ১১টি হাফ-সেঞ্চুরি করা মান্ধানা। তিনি জানালেন, আমি সাঙ্গাকারা স্যারের বড় ভক্ত। সব সময়ই তার স্টাইলে ব্যাটিং করতে চাই। সময় পেলেই তার ব্যাটিং ভিডিও দেখি। ইংল্যান্ডে খেলতে এসেও তাকে অনুসরণ করেছি, ভিডিও দেখেছি। আমার সেঞ্চুরির ম্যাচের আগের দিনও তার ভিডিও দেখেছি, অনেক কিছু শিখেছি।

চলমান টি-টোয়েন্টি সুপার লিগের আসরে মান্ধানা খেলছেন ওয়েস্টার্ন স্ট্রমসের জার্সিতে। সাতটি ম্যাচে ব্যাট হাতে নামার সুযোগ হয়েছে এই ভারতীয় ব্যাটারের। সাত ম্যাচে খেলেছেন ২০ বলে ৪৮, ২১ বলে ৩৭, ১৯ বলে অপরাজিত ৫২, ২৭ বলে অপরাজিত ৪৩, ৬১ বলে ১০২, ৩৬ বলে ৫৬ এবং ২৫ বলে ৪৯ রানের ইনিংস।

চলতি টুর্নামেন্টে সর্বোচ্চ ৩৮৭ রান করা মান্ধানা আরও যোগ করেন, আমি আসলে এই টুর্নামেন্টে এতো ভালো খেলবে সেটা কল্পনা করিনি। এসেছিলাম অভিজ্ঞতা অর্জনের জন্য। তবে, যাদের সঙ্গে খেলছি তাদের বিপক্ষে অনেকবারই খেলেছি। এটা আমাকে সাহায্য করেছে। বিশেষভাবে আমি সাঙ্গাকারা স্যারের ভিডিও থেকে উপকার পেয়েছি। যখনই ব্যাটিংয়ে সমস্যা হয়েছে, তার ভিডিও ফুটেজ দেখে সেটার সমাধান বের করেছি।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর