Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চ্যাম্পিয়ন্স লিগের জন্য সম্ভাব্য সবই করবো: মেসি


১৬ আগস্ট ২০১৮ ১২:৩০

।। স্পোর্টস ডেস্ক ।।

টানা তিন মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জিতে নিজেদের ধরাছোঁয়ার বাইরে নিয়ে গেছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। তিনবারই দলকে জেতাতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এবার তিনি যোগ দিয়েছেন ইতালিয়ান জয়ান্ট জুভেন্টাসে। এদিকে, বার্সার প্রাণভোমরা লিওনেল মেসি জানিয়ে রাখলেন, নতুন মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিততে সম্ভাব্য সব কিছুই করবে তার সতীর্থরা।

বিজ্ঞাপন

এরই মধ্যে বার্সা অধিনায়ক হিসেবে টানা দ্বিতীয় শিরোপা জিতেছেন মেসি। সেভিয়াকে হারিয়ে তার হাতে উঠে সুপারকোপা ডি এসপানার শিরোপা। তাতে বার্সার ইতিহাসে সর্বোচ্চ শিরোপা জেতার রেকর্ডের জন্ম দেন মেসি। আর সবশেষ হুয়ান গাম্পার ট্রফি জেতার মধ্যদিয়ে আর্জেন্টাইন এই জাদুকর জিতেছেন ৩৪তম শিরোপা।

মেসি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা নিয়ে জানালেন, আমি মনে করি এই মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জেতার মতো অনেক দলই রয়েছে। তবে, আমরা একটি দল হয়েই এগিয়ে চলেছি। নতুন মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ জেতা আমাদের সবারই স্বপ্নের মধ্যে রয়েছে। ক্লাবে যারা নতুন এসেছে, তারা দলকে এগিয়ে নিতে সাহায্য করছে।

গত মৌসুমে কোয়ার্টার ফাইনালে রোমার বিপক্ষে পেরে না ওঠায় চ্যাম্পিয়ন্স লিগের আসর থেকে বিদায় নিতে হয়েছিল বার্সাকে। মেসি আর জানান, গত মৌসুমটি আমাদের জন্য দারুণ ছিল। আমরা লা লিগা, কোপা দেল রে জিতেছিলাম। চ্যাম্পিয়ন্স লিগের শুরুটাও ভালো করেছিলাম, কিন্তু শেষটা যাওয়া হয়নি। আমরা প্রতিজ্ঞা করছি এবারের চ্যাম্পিয়ন্স লিগে আপনাদের ভালো কিছু দেব।

২০০৬, ২০০৯ আর ২০১৫ সালে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছিলেন মেসি-ইনিয়েস্তারা। এবার ইনিয়েস্তা জাপানের ক্লাবে যোগ দিয়েছেন। অধিনায়কত্বের দায়িত্ব পড়েছে মেসির কাঁধে। পাঁচবারের ব্যালন ডি অর জয়ী এই তারকা আরও যোগ করেন, আমরা ক্যাম্প ন্যুতে আরেকবার শিরোপা নিয়ে আসতে চাই। এজন্য, সম্ভাব্য সব করা দরকার, সবই করবো। ইনিয়েস্তাকে আমরা মিস করবো। নিজের ওপর আত্মবিশ্বাস আছে, দলপতি হওয়ায় ক্লাব আমার কাছে কী চায়, সেটি আমি জানি। এই বিশ্বসেরা ক্লাবের অধিনায়ক হয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। সেই সব বিশ্বসেরা লিজেন্ডরা এই ক্লাবের দলপতি ছিলেন। উদাহরণ হিসেবে বলা যায়, কার্লোস পুয়োল, জাভি, আন্দ্রেস ইনিয়েস্তা। নিজেকে তাদের কাতারে দেখতে পারা অনেক সম্মানের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর