Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিপিএলে আলো ছড়ালেন মাহমুদউল্লাহ


২২ আগস্ট ২০১৮ ১৫:৫৮

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদের ঈদ কাটছে ওয়েস্ট ইন্ডিজে। বুধবার (২২ আগস্ট) বাংলাদেশে ঈদের দিনে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বোলিং নৈপুণ্য দেখিয়েছেন দেশের অন্যতম সেরা এই অলরাউন্ডার। আর তাতেই সেন্ট লুসিয়া স্টার্সের বিপক্ষে এই ম্যাচ জিতে নিয়েছে তার দল সেন্ট কিটস এন্ড নেভিস।

বুধবার সকালে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নেমে সেন্ট লুসিয়া স্টার্সকে ৭ উইকেটে হারিয়ে সিপিএলে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেল সেন্ট কিটস।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭.৪ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়েই জয় তুলে নেন মাহমুদউল্লাহর দল। দলের পক্ষে ২১ বলে সর্বোচ্চ ৩৮ রানের অপরাজিত ইংনিস খেলেন প্যাট্রিয়টস।

এর আগে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে সেন্ট কিটসের বোলারদের বোলিং তোপে পড়ে ১২.৩ ওভারে ৬৯ রানেই থেমে যায় সেন্ট লুসিয়ার ইনিংস। সেন্ট লুসিয়ার সর্বোচ্চ ২৪ রানের ইনিংস খেলেন কুয়াইশ আহমেদ।

৪ ওভার বোলিংয়ে ১ ওভার মেডেনসহ ২০ রান খরচায় ২টি উইকেট তুলে নেন মাহমুদউল্লাহ। এছাড়াও দলের পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট তুলে ম্যাচসেরা হন কটরেল। ২টি উইকেট পান লামিচানে। আর ১টি করে উইকেট নেন বেন কাটিং ও কার্লোস ব্রাফেট।
এ নিয়ে চার ম্যাচে দুটি হার আর দুটি ম্যাচে জয় পেয়েছে মাহমুদউল্লাহর দল সেন্ট কিটস এন্ড নেভিস।

ম্যাচের সংক্ষিপ্ত স্কোর:

সেন্ট লুসিয়া স্টারর্সের ইনিংস:

৬৯ রানে অলআউট (১২.৩ ওভার)
কুরাইশ আহমেদ ২৪, কটরেল ৩/১৪, মাহমুদউল্লাহ রিয়াদ ২/২০, লামিচানে ২/১৩।

৪ ওভার শেষে মাহমুদউল্লাহর বোলিং স্পেল ছিল এরকম, ৪-১-২০-২।

সেন্ট কিটস এন্ড নেভিসের ইনিংস:

বিজ্ঞাপন

৩ উইকেটে ৭৩ (৭.৪ ওভার);

ডেভন থমাস ৩৮* (২১)।

 

সারাবাংলা/এসএন

মাহমুদউল্লাহ রিয়াদ সিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর