Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হারের দিনে বন্ধুকে পেয়ে খুশি ইনিয়েস্তা


২৩ আগস্ট ২০১৮ ১৭:৩৩

।। স্পোর্টস ডেস্ক ।।

আন্দ্রেস ইনিয়েস্তা আর ফার্নান্দো তোরেস। স্পেন জাতীয় দলের সাবেক দুই তারকা এবার যোগ দিয়েছেন জাপানের দুই ক্লাবে। বুধবার (২২ আগস্ট) ইনিয়েস্তার ক্লাব ভিসেল কোবের মুখোমুখি হয়ে জয় পেয়েছে তোরেসের ক্লাব সাগান তুসো। তবে ম্যাচ হারলেও বহুদিন পর বন্ধুর দেখা পেয়ে খুশি ইনিয়েস্তা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বন্ধু তোরেসের সঙ্গে ছবি পোস্ট করে ইনিয়েস্তা লেখেন, ‘দিনটি আমার জন্য স্পেশাল। অনেক ভালো সময় আমরা একসঙ্গে কাটিয়েছি। জাপানে আমাদের আবার দেখা হয়েছে। তোমাকে আবার দেখতে পেরে বেশ খুশি লাগছে বন্ধু। তোমার জন্য শুভকামনা, তোরেস!’

বুধবার ইনিয়েস্তার ক্লাব ভিসেল কোবের বিপক্ষে ম্যাচে ৩-০ গোলে জয় পেয়েছে তোরেসের ক্লাব সাগান তোসু। দলের হয়ে এদিন তৃতীয় গোলটি করেন তোরেস। বন্ধুর ক্লাবের বিপক্ষেই জাপান লিগে প্রথম গোলটি করেন অ্যাথলেটিকো মাদ্রিদের সাবেই এই ফরোয়ার্ড।

অবশ্য ম্যাচের প্রথমার্ধে মাঠে নামেননি স্পেনের দুই তারকা। তবে দু’জনের অপেক্ষায় ছিলেন গ্যালারি ভর্তি দর্শক। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে ইনিয়েস্তা আর ৬৪ মিনিটে তোরেস বদলি হিসেবে মাঠে নামেন। ৮৪তম মিনিটে সাগান তোসুর জার্সিতে প্রথম গোলের দেখা পান অ্যাথলেটিকোর সাবেক ফরোয়ার্ড।

ম্যাচ জিতে লিগের কোয়ার্টার ফাইনালে উঠে গেছে তোরেসের ক্লাব। তবে, এই লিগে হারের বৃত্তে আটকা পড়ছে ইনিয়েস্তার ক্লাব ভিসেল কোবে।

 

সারাবাংলা/এসএন

আন্দ্রেস ইনিয়েস্তা জাপান ক্লাব ফার্নান্দো তোরেস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর