Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিম্বাবুয়ে সিরিজের আগেই অস্ত্রোপচার করাবেন সাকিব


৩০ আগস্ট ২০১৮ ১৮:২৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

এশিয়া কাপে সাকিব আল হাসান খেলবেন, সেই আভাস পাওয়া যাচ্ছিল কদিন ধরেই। বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছিলেন, সাকিবকে এশিয়া কাপে চাইছে দল। বৃহস্পতিবার (৩০ আগস্ট) তিনি নিজেই নিশ্চিত করলেন, সাকিব এশিয়া কাপের পরেই সার্জারি করাবেন। সবকিছু ঠিকঠাক থাকলে ৬ সেপ্টেম্বর সাকিব যোগ দেবেন দলের সঙ্গে।

ত্রিদেশীয় সিরিজের সময় আঙুলে যে চোট পেয়েছিলেন সাকিব, সেটা নিদাহাস ট্রফিতেও শুরু থেকে তাকে খেলতে দেয়নি। এরপর আফগানিস্তান সিরিজে মাঠে ফিরেছেন, ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও খেলেছেন। কিন্তু আঙুলে ব্যথা থেকেই গেছে। অস্ট্রেলিয়ার শল্যবিদের পরামর্শ নিয়েছেন সাকিব, বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী নিজেই নিশ্চিত করেছেন, সাকিবের অস্ত্রোপচার লাগবে। তবে আপাতত খেলে যেতে বাধা নেই, ব্যথানাশক ইনজেকশন নিয়েই মাঠে নামতে পারবেন।

ওয়েস্ট ইন্ডিজ থেকে ফেরার পর পরেই সাকিব বলেছিলেন, অস্ত্রোপচার যত দ্রুত সম্ভব করিয়ে ফেলতে চান। কিন্তু এবার হজ করতে গিয়ে বিসিবি সভাপতির সঙ্গে কথা বলে অস্ত্রোপচার জিম্বাবুয়ে সিরিজের সময়ই করিয়ে ফেলতে চান বলে জানিয়েছেন।

আজ মিরপুরে বিসিবি সভাপতি নিশ্চিত করলেন বিষয়টি, ‘সাকিবের সঙ্গে সর্বশেষ আমার যেটা কথা হয়েছে মদিনাতে। ওখানে সে বলেছে এশিয়া কাপ খেলেই তারপরে সার্জারিটা করাবে। আমি বলেছিলাম যদি সম্ভব হয় এশিয়া কাপ খেলে জিম্বাবুয়ের সময় করতে। কারণ এশিয়া কাপ তো খুব চ্যালেঞ্জিং। আমি মনে করি লাস্ট যত এশিয়া কাপ খেলেছি এবারেরটা সবচেয়ে কঠিন।’

নাজমুল হাসান নিশ্চিত করলেন, ৬ সেপ্টেম্বর থেকে ক্যাম্পে যোগ দেবেন সাকিব। এর মধ্যেই পুরোদমে শুরু হয়ে গেছে প্রস্তুতি ক্যাম্প। সাকিব আর মাহমুদউল্লাহ ছাড়া যোগ দিয়েছেন অন্য সবাই। সিপিএল খেলতে এই মুহূর্তে দেশের বাইরে মাহমুদউল্লাহ, তারও খুব শিগগির দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর