Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোনালদোর ‘সাত নম্বর’ জার্সি পেলেন মারিয়ানো


১ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২৯

।। স্পোর্টস ডেস্ক ।।

ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ার পর গুঞ্জন ছিল পিএসজি থেকে নেইমার অথবা এমবাপে, লিভারপুল থেকে মোহামেদ সালাহ আসছেন সান্তিয়াগো বার্ন্যাবুর ক্লাব রিয়াল মাদ্রিদে। কিন্তু এই মৌসুমে সেটা আর সম্ভব হয়নি। স্পেনের অন্যতম সেরা ক্লাবটি তাই রোনালদোর বিকল্প হিসেবে লিগ ওয়ান খেলা মারিয়ানো ডিয়াজকেই দলে টেনেছে। চলতি মৌসুমে ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ডকে দলে টানতে আগ্রহী ছিল আরেক স্প্যানিশ ক্লাব সেভিয়াও।

রোনালদোকে ছেড়ে দেওয়ার পর আক্রমণভাগের শক্তি বাড়াতে রিয়াল মাদ্রিদ লিওঁ থেকে ফিরিয়ে আনে স্প্যানিশ ফরোয়ার্ড মারিয়ানোকে। এর আগেও রিয়ালে খেলেছেন মারিয়ানো। এক বছর আগে ৮০ লাখ ইউরোতে রিয়াল ছেড়ে লিওঁতে যোগ দেন তিনি। এবার পাঁচ বছরের চুক্তিতে তাকে ফেরাতে ৩ কোটি ৬০ লাখ ইউরো খরচ করতে হয় রিয়ালকে।

রোনালদোর খুলে রাখা ‘সাত নম্বর’ জার্সিটি এবার গায়ে জড়াবেন গ্রীষ্মের দলবদলে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেওয়া মারিয়ানো। এমিলিও বুত্রাগুয়েনো ও রাউলের মতো কিংবদন্তি খেলোয়াড়রা গায়ে জড়িয়েছেন এই জার্সি। আইকনদের মতো এখনও নিজেকে প্রমাণ করতে না পারলেও লিগ ওয়ানে প্রথম মৌসুমটা খারাপ কাটেনি মারিয়ানোর। ২০১৭-১৮ মৌসুমে লিওঁর হয়ে করেছেন ১৮ গোল।

আইকনিক এই জার্সি পেয়ে ভীষণ খুশি মারিয়ানো জানিয়েছেন, আমি গর্বিত এই জার্সির মালিক হতে পেরে। এতে দায়িত্ব অনেক বেড়ে গেছে। যদিও জার্সি নম্বর আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় নয়। কিংবদন্তিরা এই জার্সিতে খেলেছেন, আমার জন্যও তাই এটা একদিক দিয়ে চ্যালেঞ্জের। এমন জার্সি পাওয়া অনেক বড় সম্মানের। বিশেষ এই জার্সি গায়ে রিয়ালের হয়ে খেলতে আমি মুখিয়ে আছি।

দেখে নিন রিয়ালের কে কত নম্বর জার্সি পেলেন:

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর