Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন দায়িত্বে সোহেল, বিপিএলে থাকছে রিভিউ


১ সেপ্টেম্বর ২০১৮ ১৭:০১

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিসিবি পরিচালক ও অর্থ কমিটির প্রধান প্রয়াত আফজালুর রহমান সিনহা ছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চেয়ারম্যান। তার মৃত্যুতে পদটি এতোদিন শূন্যই ছিল। শনিবার (১ সেপ্টেম্বর) বিপিএলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে ঘোষিত হয়েছে বিসিবির পরিচালক শেখ সোহেলের নাম। বিপিএলের সেক্রেটারি ইসমাইল হায়দার মল্লিক বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন।

আসন্ন বিপিএলের প্লেয়ার্স-ড্রাফট অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর। আরও জানানো হয়, আসন্ন আসরে রিভিউ সিস্টেম রাখা হবে। এবারের প্লেয়ার্স ড্রাফটে ক্রিকেটার দলে ভেড়ানোর পাশাপাশি আগের আসরের ৪ ক্রিকেটারকে ধরে রাখতে পারবে ফ্র্যাঞ্চাইজিরা।

গেল আসরে পাঁচ বিদেশি খেলানোর নিয়ম করলেও এবারের আসরে চার বিদেশি একাদশে রাখতে পারবে দলগুলো। তবে, রেজিস্ট্রেশনের বাইরেও এই আসরে বিদেশি খেলোয়াড় কেনা যাবে দুটি করে। আর ভেন্যু হিসেবে থাকবে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্টেডিয়ামগুলো।

ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন অবস্থায় বিপিএল গভর্নিং কাউন্সিলের প্রধান আফজালুর রহমান সিনহা মারা যান। না ফেরার দেশের যাওয়ার দীর্ঘদিন আগে থেকে তিনি লিভার ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। বিসিবির বোর্ড পরিচালক হিসেবে সিনহা সর্বশেষ বিপিএলের গভর্নিং কাউন্সিলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সারাবাংলা/এমআরপি/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর