Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতের তরুণরাই চমকে দিলো লঙ্কানদের


৫ সেপ্টেম্বর ২০১৮ ২১:০৬

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: অনূর্ধ্ব-২৩ দল নিয়ে ঢাকায় পা রাখা ভারতের তরুণরাই চমকে দিলো লঙ্কানদের। সাফ সুজুকি কাপের প্রথম ম্যাচে লঙ্কানদের হারিয়ে মিশন শুরু করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা সাতটায় ম্যাচটি শুরু হয়। এ গ্রুপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার সঙ্গে মাঠে নামে তরুণ ভারত দল। ২-০ ব্যবধানে জিতে তিন পয়েন্ট নিশ্চিত করে ফেলেছে তারা।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বজায় রাখে ভারতের ফুটবলাররা। লঙ্কান শিবিরে আতঙ্ক তৈরি করে মুহূর্মুহূ। তার ফসল আসে ৩৬ মিনিটে। ডি বক্সের ভেতরে ডান প্রান্ত থেকে ঠাণ্ডা মাথায় বাঁ পায়ে নিখুত গোল করে দলকে এগিয়ে নেন আশিক।

প্রথমার্ধে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধের শুরু থেকে আবার চেপে ধরে লঙ্কানদের। শুরুর দুই মিনিটের মাথায় দুর্দান্ত গোল করেন চাঙ্গতে। বাম প্রান্ত থেকে বল চিপ করেন এই ভারতীয় ফুটবলার। তার বাড়ানো চিপ লঙ্কান গোলরক্ষক সুজন পেরেরা ফ্লাইড মিস করলে বল জালে জড়ায়। মুহূর্তে ব্যবধান দ্বিগুন হয়।

এ জয়ে তিন পয়েন্ট নিয়ে বি গ্রুপের শীর্ষে উঠে গেল স্টিফেন কন্সটেনটাইনের শিষ্যরা। ভারতের পরবর্তী ম্যাচ আছে ৯ সেপ্টেম্বর মালদ্বীপের সঙ্গে। মালদ্বীপ তাদের প্রথম ম্যাচ খেলবে ৭ সেপ্টেম্বর লঙ্কানদের সঙ্গে।

সারাবাংলা/জেএইচ

শ্রীলঙ্কা সাফ সুজুকি কাপ ২০১৮

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর