Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথমবার নিষিদ্ধ হলেন এমবাপে


৬ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৫০

।। স্পোর্টস ডেস্ক ।।

লিগ ওয়ানে প্রতিপক্ষের খেলোয়াড়কে ধাক্কা দিয়ে লাল কার্ড দেখার ঘটনায় তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পিএসজির ফরাসি ফরোয়ার্ড কাইলিয়ান এমবাপে। নিমেসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে মেজাজ হারিয়ে লাল কার্ড দেখা এমবাপে এই প্রথম বড় ধরনের শাস্তি পেলেন। ক্যারিয়ারে প্রথমবারের মতো ১৯ বছর বয়সী এই তারকা দেখেছেন লাল কার্ড।

প্রতিপক্ষের মাঠে গত শনিবার লিগ ওয়ানের ম্যাচটিতে ৪-২ গোলের সহজ জয় পায় লিগের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। দলের হয়ে তিন নম্বর গোলটি করেছিলেন রাশিয়া বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড় এমবাপে।

ম্যাচের প্রথমার্ধে একবার হলুদ কার্ড দেখেছিলেন এমবাপে। ম্যাচের যোগ করা সময়ে তেজি সাভানিয়ের বাজে ট্যাকলের শিকার হন তিনি। মেজাজ হারিয়ে তাকে ধাক্কা দিয়ে বসেন এমবাপে। তাতে, দ্বিতীয়বার তাকে হলুদ কার্ড দেখানো হয়। দুই হলুদ কার্ডের জেরে (লাল কার্ড) মাঠ থেকে বেরিয়ে যান তিনি। বাজে ট্যাকলের জন্য সরাসরি লাল কার্ড পান সাভানিয়ে। তাকে পাঁচ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

পরবর্তীতে সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন এমবাপে। তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হওয়ায় তিনি সেন্ট এতিয়েন, রেনে ও রেইমসের বিপক্ষে লিগ ওয়ানে পিএসজির পরের তিন ম্যাচে মাঠে নামতে পারবেন না। তবে ১৮ তারিখ লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে কোনো বাধা নেই তার।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর