Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মারামারির মাশুল গুণছেন বেন স্টোকস


৩১ ডিসেম্বর ২০১৭ ১৬:২৫

সারাবাংলা ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াডে প্রাথমিকভাবে বেন স্টোকসকে রাখা হলেও ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড জানাচ্ছে, ওয়ানডে সিরিজ থেকে স্টোকসকে সরিয়ে দেওয়া হচ্ছে। তার জায়গা পূরণে প্রস্তুত থাকতে বলা হয়েছে ডেভিড মালানকে।

শঙ্কাটা জেগেছিল ব্রিস্টলের নাইট ক্লাবের বাইরে অহেতুক মারামারিতে জড়ানোর কারণে। পুলিশি ঝামেলা থাকায় চলমান অ্যাশেজ সিরিজ থেকে তাকে বাইরে রাখা হয়েছিল। ইংল্যান্ড পুলিশের তদন্তে যে কোনো মুহূর্তেই তাকে হাজিরা দিতে হবে। তাই ওয়ানডেতে রাখা হলেও আবারো তাকে সরিয়ে দেওয়া হলো।

মামলার তদন্ত কিছুটা হালকা হওয়ায় স্টোকসকে নিউজিল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টে খেলার অনুমতি দেওয়া হয়েছিল। এদিকে, আইপিএলের এগারোতম আসরের জন্য ফ্র্যাঞ্চাইজিগুলোর ক্রিকেটার ধরে রাখার সবশেষ সময় বেধে দেওয়া হয় ৪ জানুয়ারি। গত আসরে সর্বোচ্চ দামে স্টোকসকে কিনেছিল পুনের ফ্র্যাঞ্চাইজি। পুনে এবার আইপিএলের আসরে নেই। স্টোকসকে উঠতে হবে নিলামের খাতায়। ভারতীয় ক্রিকেট বোর্ড ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করবে ১৮ জানুয়ারি। আর নিলাম অনুষ্ঠিত হবে ২৭ ও ২৮ জানুয়ারি।

আগামী ১৪ জানুয়ারি মেলবোর্নে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার ওয়ানডে সিরিজ শুরু হবে। এরপর দুই দল টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে। অস্ট্রেলিয়া সফর শেষে নিউজিল্যান্ডে সফর করবে ইংলিশরা।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর