Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালে যেতে ইচ্ছুক দিবালা


৮ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৪১

।। স্পোর্টস ডেস্ক ।।

আর্জেন্টাইন তারকা জুভেন্টাসের পাওলো দিবালাকে নিতে চেয়েছিল স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা। তাতে মেসি-সুয়ারেজদের পাশে দেখা মিলতো দিবালার। কিন্তু, স্প্যানিশ ফুটবলের দলবদলে ২৪ বছর বয়সী দিবালাকে নিয়ে আর আগ্রহ দেখায়নি বার্সা। আর্জেন্টাইন এই সেনসেশন এবার আরেক স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যেতে ইচ্ছুক বলে জানাচ্ছে ফুটবলের সব জনপ্রিয় মাধ্যমগুলো।

এক ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে চলে যাওয়ায় স্প্যানিশ ক্লাবটি চেয়েছিল লিভারপুলের মিশরীয় কিং মোহামেদ সালাহ, পিএসজির ব্রাজিল তারকা নেইমার, ফ্রান্সের কাইলিয়ান এমবাপে, উরুগুয়ের পিএসজি তারকা এডিনসন কাভানি, বেলজিয়ামের এডেন হ্যাজার্ডদের মতো বিশ্বসেরা তারকাদের। এখনও কাউকেই দলে টানতে পারেনি রিয়াল মাদ্রিদ। তাতে হয়তো দিবালাকে ভবিষ্যতে রিয়ালে দেখা গেলেও যেতে পারে।

গত মৌসুমে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন দুই আর্জেন্টাইন দিবালা এবং হিগুয়েন। রোনালদো এবার জুভেন্টাসে যোগ দেওয়ায় হিগুয়েনকে ছেড়ে দেয় জুভিরা। লিগের ম্যাচে দিবালা-রোনালদো জুটি গড়েন নতুন করে। এরই মধ্যে দিবালাকে টেনে আনার চেষ্টা চালাচ্ছে রিয়াল। তাতে নাকি আর্জেন্টাইন তারকার মতও রয়েছে। গণমাধ্যমের সংবাদ, স্প্যানিশ জায়ান্টরা বেল-বেনজেমার পাশে দিবালাকে আনতে উঠেপড়ে লেগেছে। দিবালাকে আনতে তার এজেন্ট এবং জুভেন্টাসকে ১৮০ মিলিয়ন ইউরো দিতে রাজী রিয়াল মাদ্রিদ। ক্লাবের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ যে কোনো মুহূর্তেই দিবালার নাম ঘোষণা করবেন।

তাতে হয়তো শুরু হতে না হতেই রোনালদো-দিবালা জুটি ভেঙে যেতে পারে। সান্তিয়াগো বার্নাব্যুতে দিবালার অভিষেক হতে পারে খুব শিগগিরই। আর্জেন্টাইন ক্রীড়াবিষয়ক প্রভাবশালী গণমাধ্যম ‘ওলে’ জানিয়েছে, ১৮০ মিলিয়ন ইউরোতে দিবালাকে কিনলে সে হিসেবে প্রতি মৌসুমে ১৬ মিলিয়ন ইউরো আয় করবেন তিনি। এ নিয়ে সব কিছুই ঠিকঠাক। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার পালা।

এদিকে, সংবাদমাধ্যমের খবরে আরও জানা যায়, রোনালদো জুভেন্টাসে যাওয়ার পর দিবালার সঙ্গে ক্লাবের কোচ ম্যাসিমিলিয়ানো আল্লেগ্রির সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। আর জিনেদিন জিদান রিয়ালের কোচিং ছেড়ে দিলে তার জায়গায় আসা স্পেনের সাবেক কোচ হুলেন লোপেতেগুই দিবালাকে চেয়ে রিয়াল প্রেসিডেন্টের সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর