Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেন পিন বোলিংয়ে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি সোহেল


৮ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৩৪

।। স্পোর্টস ডেস্ক ।।

এশিয়া প্যাসিফিক মাস্টার্স গেমে টেন পিন বোলিংয়ে বাংলাদেশি হিসেবে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন মুশাররফ আহমেদ সোহেল। মালয়েশিয়ার পেনাংয়ে এই ইভেন্টে অংশ নিতে ইতোমধ্যেই সেখানে উড়াল দিয়েছেন তিনি। বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হয়ে তিনি এই ইভেন্টে অংশ নেওয়া আমন্ত্রণ পান।

গত এপ্রিলে অস্ট্রেলিয়ার মেলবোর্নে আন্তর্জাতিক এক টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন সোহেল। এবার তার মিশন মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক মাস্টার্স গেম। এ ব্যাপারে সোহেল জানালেন, এটা সত্যিই গর্বের বিষয় যে একজন বাংলাদেশি হিসেবে এই ইভেন্টে আমাকে ডাকা হয়েছে। আমি টেন পিন বোলিংয়ে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি। আমি জানি আমার দায়িত্ব কি, বাংলাদেশের প্রতিনিধিত্ব করবো পেনাংয়ে। আর এই ইভেন্টে অংশ নিয়ে বাংলাদেশের মুখ উজ্জ্বল করার চেষ্টা তো করবোই।

সোহালে আরও জানান, আমাদের দেশে এই খেলার জনপ্রিয়তা নেই বললেই চলে। অনেকেই জানেন না এই ইভেন্ট সম্পর্কে। টেন পিন বোলিংকে আরও পরিচিত করার জন্য যথাযথ কর্তৃপক্ষ এবং বাংলাদেশের সরকারের এগিয়ে আসা দরকার বলে আমি মনে করি। এই ইভেন্টকে প্রোমোট করার জন্য তাদের সমর্থন একান্ত জরুরি।

মালয়েশিয়ায় অংশ নেওয়ার আগে সিঙ্গাপুরে বেশ কিছুদিন টেন পিন বোলিংয়ের প্রশিক্ষণ এবং অনুশীলন করেছেন সোহেল। নিজের প্রস্তুতিতে সন্তুষ্ট তিনি। ৭ সেপ্টেম্বর শুরু হওয়া এই ইভেন্ট চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। আয়োজন করেছেন আন্তর্জাতিক মাস্টার্স গেমস অ্যাসেসিয়োশন (আইএমজিএ)। এশিয়ান অঞ্চলে এবারই তারা প্রথম এই টেন পিন বোলিংয়ের আয়োজন করেছে।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর