Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উশৃঙ্খল সমর্থকদের সামনে পড়ছে না লিভারপুল-পিএসজি


৯ সেপ্টেম্বর ২০১৮ ১৬:১৯

।। স্পোর্টস ডেস্ক ।।

স্বস্তিতে নেই গত মৌসুমের রানার-আপ মোহামেদ সালাহ-সাদিও মানেদের লিভারপুল। ‘সি’ গ্রুপে শেষ ষোলোর টিকিট কাটার লড়াইয়ে তাদের মুখোমুখি হতে হবে ফ্রেন্স লিগ চ্যাম্পিয়ন নেইমার-এমবাপে-কাভানি-ডি মারিয়াদের পিএসজি ও ইতালিয়ান জায়ান্ট নাপোলির বিপক্ষে। এছাড়া, গ্রুপে আরেক প্রতিপক্ষ সার্বিয়ান চ্যাম্পিয়ন রেড স্টার বেলগ্রেড।

তবে, কঠিন গ্রুপ হলেও কিছুটা স্বস্তির খবর পেয়েছে লিভারপুল এবং পিএসজি। গ্রুপে তাদের প্রতিপক্ষ রেড স্টার বেলগ্রেডের উশৃঙ্খল সমর্থকদের সামনে পড়তে হচ্ছে না। চ্যাম্পিয়ন্স লিগে বেলগ্রেডের সমর্থকদের ইংল্যান্ড কিংবা ফ্রান্সে খেলা দেখতে নিষেধাজ্ঞা দিয়েছে উয়েফা কর্তৃপক্ষ।

চ্যাম্পিয়ন্স লিগের বাছাই পর্বে রেডবুল সলজবুর্গের বিপক্ষে ম্যাচে বেলগ্রেডের দর্শকরা উশৃঙ্খলতার মাত্রা ছাড়িয়ে গিয়েছিলেন। সলজবুর্গের মাঠে খেলা দেখতে গিয়ে আতশবাজি ফোটানো, বোতল ছোঁড়া থেকে শুরু করে মারামারিও করেছিলেন ক্লাবটির সমর্থকরা। সেই ম্যাচে ২-০ গোলে পিছিয়ে থাকার পরও ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছিল বেলগ্রেড।

তবে, বিশৃঙ্খল সমর্থকদের জন্য খেসারত দিতে হচ্ছে বেলগ্রেডকে। সার্বিয়ান ক্লাবটিকে ৩০ হাজার ইউরো জরিমানা দিতে হবে। রেডবুল সলজবুর্গের সমর্থকরাও মাঠে ঢুকে পড়েছিলেন, তাদের জরিমানা করা হয়েছে ২৩ হাজার ইউরো। উয়েফা কর্তৃপক্ষ বেলগ্রেডের সমর্থকদের লন্ডন ও প্যারিস যাত্রার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে। ফলে, লিভারপুল এবং পিএসজির বিপক্ষে নিজেদের সমর্থকদের সামনে খেলতে পারবে না বেলগ্রেড।

আগামী ৩ অক্টোবর পিএসজি এবং ২৪ অক্টোবর লিভারপুলের বিপক্ষে নিজেদের দর্শক ছাড়াই খেলতে হবে সার্বিয়ান ক্লাব বেলগ্রেডকে। উয়েফা থেকে এই ক্লাবটির কোনো দর্শকের কাছে টিকিট বিক্রি করতে নিষেধ করে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর