Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজ বিকালে দুবাই যাচ্ছেন রুবেল হোসেন


১১ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২৫

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ভিসা জটিলতায় এশিয়া কাপ খেলতে দলের সঙ্গে যেতে পারেননি ওপেনার তামিম ইকবাল ও পেসার রুবেল হোসেন। তামিমের ভিসা জটিলতা এখনো কাটেনি। সবকিছু ঠিক থাকলে আজ রাতে তামিমের রওনা দেয়ার কথা। এদিকে, ভিসা জটিলতা শেষে দলের সঙ্গে যোগ দিতে মঙ্গলবার (১১ আগস্ট) বিকালে দুবাই যাবেন রুবেল হোসেন।

এশিয়া কাপ খেলতে গত রোববার (৯ সেপ্টেম্বর) রাতে দুবাই রওনা হয়েছিল মাশরাফি-মোস্তাফিজ-মুশফিক-মাহমুদুল্লাহরা। ভিসা হাতে না পাওয়ায় দলের সঙ্গে যেতে পারেননি ম্যানেজারের দায়িত্ব নেওয়া খালেদ মাহমুদ সুজন এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তবে মঙ্গলবার (১১ আগস্ট) ভিসা জটিলতা কেটেছে রুবেল হোসেনের।

এর আগে, সোমবার (১০ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির একটি সূত্র জানিয়েছিল, চার জনের ভিসাই দু-একদিনের মধ্যে হাতে পাওয়া যাবে। এরপরই দলের সঙ্গে যোগ দেবেন তারা।

এদিকে, যুক্তরাষ্ট্রে আগে থেকেই অবস্থান করা সহ-অধিনায়ক সাকিব আল হাসান সেখান থেকে দুবাই চলে গেছেন। ১৬ জনের দলের বাকি ১৩ জন ক্রিকেটার একই সঙ্গে রওনা করেন।

আগামী ১৫ সেপ্টেম্বর (শনিবার) বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের এশিয়া কাপ। ২০ সেপ্টেম্বর গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা।

সারাবাংলা/এসএন

এশিয়া কাপ ২০১৮ ভিসা রুবেল হোসেন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর