Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লিভারপুলের জয়রথ ছুটছেই


১৫ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৫৫

।। স্পোর্টস ডেস্ক ।।

এই মৌসুমে যেন উড়েই চলছে ইংলিশ প্রিমিয়ারের দল লিভারপুল। টটেনহ্যামের বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নেওয়া লিভারপুল এই মৌসুমে ৫ ম্যাচের পাঁচটিতেই জিতলো। দলের হয়ে একটি করে গোল করেন জর্জিনিও ভিনালডাম এবং ব্রাজিল তারকা রবার্তো ফিরমিনো। আর টটেনহ্যামের হয়ে একমাত্র গোলটি করেন এরিক লামেলা।

ঘরের মাঠে খেলতে নেমেছিল ইংলিশ প্রিমিয়ারে ক্রমেই জায়ান্ট হয়ে ওঠা টটেনহ্যাম। ওয়েম্বলি স্টেডিয়ামে লিভারপুলের কাছে পেরে উঠেনি দলটি। ম্যাচের ৩৯তম মিনিটে লিভারপুলকে এগিয়ে নেন জর্জিনিও ভিনালডাম (১-০)।

বিরতির আগে ওয়েম্বলি স্টেডিয়ামে ১-০ গোলে লিড নেওয়া লিভারপুল ম্যাচের ৫৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে। অতিথি হিসেবে খেলতে নামা দলটির দ্বিতীয় গোলটি করেন ব্রাজিল তারকা ফিরমিনো (২-০)। তবে, যোগ করা অতিরিক্ত সময়ে ব্যবধান কমায় টটেনহ্যাম। স্বাগতিকদের হয়ে ম্যাচের ৯৩তম মিনিটে গোলটি করেন আর্জেন্টিনার এরিক লামেলা (২-১)।

৫ ম্যাচের সবকটিতে জেতা লিভারপুল সর্বোচ্চ ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। তবে, চার ম্যাচ খেলে ১২ পয়েন্ট পাওয়া চেলসি দুইয়ে, ওয়াটফোর্ড তিনে। আর চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চার নম্বরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে টটেনহ্যাম।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর