Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহজ টার্গেট পেয়েছে পাকিস্তান


১৬ সেপ্টেম্বর ২০১৮ ২০:২৫

।। স্পোর্টস ডেস্ক ।।

এশিয়া কাপের ১৪তম আসরের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছে হংকং। রোববার (১৬ সেপ্টেম্বর) দুবাইতে এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে ১১৬ রানেই থেমে যায় হংকংয়ের ইনিংস। জয়ের জন্য পাকিস্তানের দরকার ১১৭ রান।

টস জিতে ব্যাট করে ৩৭.১ বলেই থেমে যায় হংকংয়ের ইনিংস। শুরুতে ব্যাট করতে নেমে পাকিস্তানের বোলারদের সামনে বেশিক্ষণ টিকে থাকতে পারেনি বাছাইপর্বে সংযুক্ত আরব আমিরাতকে হারিয়ে টুর্নামেন্টে জায়গা পাওয়া হংকংয়ের ব্যাটসম্যানরা। ওপেনার নিজাকাত খান ১৩ ও আংশুমান রাথ ১৯ রান করে আউট হন।

দলীয় ৪৪ রানেই ৫ উইকেট হারিয়ে বসে তারা। তবে এরপর দলের হাল ধরেন কিনচিত শাহ ও আইজাজ খান। ৩১তম ওভারের দ্বিতীয় বলে দলীয় ৯৭ রানে ব্যক্তিগত ২৭ রানে উসমান খানের বলে বোল্ড হয়ে ফিরে যান আইজাজ খান। একদিক থেকে দলের হাল ধরার চেষ্টা করেন কিনচিত শাহ। কিন্তু, দলীয় ৯৭ রানে শূন্য হাতে ফিরে যান স্কট ম্যাকচেইন ও তানভীর আফজাল। দুই রানের ব্যবধানে হাসান আলীর বলে শাদাব খানের কাছে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন কিনচিত শাহ (২৬)।

শেষ উইকেট ১৭ রানের জুটি গড়েন এহসান নওয়াজ (৯) ও নাদিম আহমেদ (৯)। দলীয় ১১৬ রানে ভুল বোঝাবুঝিতে রানআউট হন এহসান নেওয়াজ। আর তাতেই হংকংয়ের ইনিংস থামে ১১৬ রানে।

পাকিস্তানের সর্বোচ্চ ৩টি উইকেট নেন উসমান খান। হাসান আলী ও শাদাব খান ২টি করে উইকেট নেন। ফাহিম আশরাফ নেন ১টি উইকেট।

পাকিস্তানের এশিয়া কাপ স্কোয়াড:

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, শাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মদ আমির, হাসান আলী এবং উসমান খান।

বিজ্ঞাপন

হংকংয়ের এশিয়া কাপ স্কোয়াড:

বিজ্ঞাপন

নিজাকাত খান, আংশুমান রাথ (অধিনায়ক), বাবর হায়াত, ক্রিস কারটার, কিনচিত শাহ, এহসান খান, আইজাজ খান, স্কট ম্যাকচেইন, তানভীর আফজাল, এহসান নওয়াজ এবং নাদিম আহমেদ।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর