Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্ষমা চাইলেন কস্তা


১৭ সেপ্টেম্বর ২০১৮ ২০:০৭

।। স্পোর্টস ডেস্ক ।।

সিরি আ লিগের নিজেদের চতুর্থ ম্যাচে রোববার (১৬ সেপ্টেমবর) সাসৌলোর বিপক্ষে মাঠে নেমেছিল জুভেস্টাস। এই ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে ২-১ ব্যবধানে জিতে নিয়েছে জুভিরা। তবে ম্যাচের শেষদিকে প্রতিপক্ষের খেলোয়াডের মুখে থুথু মেরে বসেন ব্রাজিলিয়ান উইঙ্গার ডগলাস কস্তা।

সাসৌলোর হয়ে একমাত্র গোল করেন ফেদেরিকো দি ফ্রান্সেসকো। তবে এই ম্যাচটিকে বেশ ভালভাবেই উদযাপন করতে পারতো জুভিরা। কিন্তু ম্যাচের শেষদিকে কনুই দিয়ে ফ্রান্সেসকোকে সজোরে ধাক্কা দেন কস্তা। এরপর নিজের মাথা দিয়ে ফ্রান্সেসকোর মাথায়ও আঘাত করেন। যে কারণে হলুদ কার্ড দেখেন তিনি। এর কিছুক্ষণ পর যোগ করা সময়ের শেষদিকে ফ্রান্সেসকোর মুখে থুথু দেন জুভেন্টাসের এই উইঙ্গার। আর তাতেই রেফারি তাকে লালকার্ড দেখান।

২৮ বছর বয়সী এই উইঙ্গার এবার নিষিদ্ধ হতে পারেন পরের তিন ম্যাচের জন্য। ২৯ সেপ্টেম্বর নাপোলির বিপক্ষে সিরি আ’র ম্যাচেও হয়তো মাঠের বাইরে থাকতে হবে তাকে।

অখেলোয়াড়সুলভ আচরণের কারণে তাকে জরিমানাও গুনতে হবে বলে জানিয়েছেন জুভেন্টাস কোচ মাসসিমিলিয়ানো আল্লেগ্রি, হয়তো ফাউলের আগে সে কোনো কারণে বিরক্ত হয়েছে। কিন্তু সেটা কোনো কথা নয়, কারণ এমন আচরণ একেবারেই ঠিক হয়নি। এ ধরণের আচরণ থেকে অবশ্যই নিজেকে বিরত রাখা উচিৎ।’

অবশ্য ম্যাচে এমন আচরণের পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের এ ভুলের জন্য ক্ষমা চেয়েছেন কস্তা, ‘ম্যাচে এমন আচরণের জন্য আমি জুভেন্টাসের সমর্থকদের কাছে ক্ষমা চাইছি।’

 

সারাবাংলা/এসএন

জরিমানা জুভেস্টাস ডগলাস কস্তা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর