Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুতিনহো নাটকে নতুন মোড়


১ জানুয়ারি ২০১৮ ২০:৫৩

।। স্পোর্টস ডেস্ক ।।

ফিলিপ কুতিনহোকে ঘিরে স্প্যানিশ জায়ান্ট বার্সালোনা ও লালদুর্গ লিভারপুলের দলবদল নিয়ে নাটকের সমাপ্তি ঘটতে যাচ্ছে কয়েকদিনের মধ্যে। লিভারপুলের ব্রাজিলিয়ান তারকাকে দলে ভেড়াতে উঠে-পড়ে লাগা কাতালানরা চুক্তির একেবারে দ্বারপ্রান্তে। আগামী তিন দিনের মধ্যেই লিভারপুল থেকে ‘ইয়েসকার্ড’ পেতে যাচ্ছে মেসি-ইনেয়েস্তারা।

ইতোমধ্যে লাল শিবিরে প্রস্তাব পাঠিয়ে দিয়েছে তারা। আজ (সোমবার) আনুষ্ঠানিক প্রস্তাব পেয়েছে লিভারপুল। সবকিছু ঠিক ঠাক থাকলে প্রস্তাবে সাড়া পেতে যাচ্ছে কাতালানরা। সেটা তিন-দিনের মধ্যেই হয়ে যাচ্ছে।

তবে, কুতিনহোকে ঘিরে আরেকটি ঘটনা রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে ফুটবল মহলে। কাতালান শিবিরে কুতিনহোকে স্বাগত জানিয়ে ইতোমধ্যে বার্সার পৃষ্ঠপোষক নাইকি বিজ্ঞাপনও দিয়ে বিপাকে পড়তে যাচ্ছে। এই ঘটনায় নতুন মোড়ের জন্ম দিয়েছে তারা। নাইকির এমন বিজ্ঞাপনে বিব্রত লিভারপুল আইনি পথে পা বাড়াতে চলেছে। অপরদিকে, কুতিনহোর বার্সা-চুক্তি নিয়ে একটি ‘হ্যাক কাণ্ডও’ ঘটে গেছে।

হ্যাকের ঘটনায় দেখা যাচ্ছে, কুতিনহোর সঙ্গে বার্সার চুক্তি প্রায় শেষ হয়ে গেছে। আর এতেই বিশ্বমিডিয়ায় তোলপাড় চলছে।

সব খবর ঠিক থাকলে কুতিনহোকে নিয়ে সব নাটকের ইতি হবে এই মাসেই। এর আগে অবশ্য গ্রীষ্মের ট্রান্সফার মৌসুমে ক্যাম্প নু’তে কুতিনহো যাওয়ার প্রস্তাব করলেও সেই আবেদন সরাসরি উপেক্ষা করেছিল লিভারপুল।

যতযাই হোক, তারা এখনও আশাবাদী যে কুতিনহো এখনো চায় জানুয়ারি ট্রান্সফার উইন্ডোর মধ্যেই চুক্তি শেষ হবে এবং দল পরিবর্তন করবে। নু’ক্যাম্পের হয়ে মাঠ মাতাবে ইংলিশ প্রিমিয়ার লিগে মাঠ দাপানো ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। তার জন্য অবশ্য বেশিদিন হয়তো অপেক্ষা করতে হচ্ছে সমর্থকদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর