Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আর্সেনালের জয়, চেলসির হোঁচট


২৩ সেপ্টেম্বর ২০১৮ ২৩:০৬

।। স্পোর্টস ডেস্ক ।।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে মাঠে নেমেছিল চেলসি-ওয়েস্টহ্যাম এবং আর্সেনাল-এভারটন। চেলসির হোঁচটের দিনে জয় তুলে নিয়েছে আর্সেনাল। এভারটনকে ২-০ গোলে হারিয়েছে গানাররা।

ইংলিশ লিগে চেলসিকে রুখে দিয়েছে ওয়েস্টহ্যাম। গোলশূন্য ড্র হয়েছে ম্যাচটি। অথচ পূর্ণশক্তির দল নিয়েই নেমেছিল চেলসি। ব্লুজদের হয়ে নেমেছিলেন মার্কোস অলোনসো, ডেভিড লুইজ, আজপিলিচুয়েতা, মার্কো কোভাসিচ, এনগোলো কান্তে, এডেন হ্যাজার্ড, অলিভিয়ের জিরুদ, উইলিয়ানরা।

এমিরেটস স্টেডিয়ামে এভারটনের বিপক্ষে মাঠে নেমেছিল আর্সেনালের বড় তারকারা। একাদশে ছিলেন পিতর চেক, মুস্তাফি, জাকা, বেল্লেরিন, আওবামেয়াং, অ্যারন রামসে, মেসুত ওজিল আর লাজাকেতারা। ম্যাচের প্রথমার্ধে কোনো গোল না পেলেও খেলার ৫৬ মিনিটের মাথায় লিড নেয় আর্সেনাল। প্রথম গোলটি করেন লাজাকেতা। আর তিন মিনিট পর দ্বিতীয় গোলটি করেন আওবামেয়াং।

এভারটনের গোলরক্ষক জর্ডান পিকফোর্ডকে সেভাবে পরীক্ষা দিতে না হলেও ২-০ গোলের পরাজয় ঠেকাতে পারেননি। এভারটনের একাদশে আরও ছিলেন লুকাস ডিগনে, ব্রাজিল তারকা রিচারলিসন, সিগার্ডসন, থিও ওয়ালকটরা।

৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে লিভারপুল, ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি আর সমান পয়েন্ট নিয়ে তিনে চেলসি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর