Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অন্যদের চাইতে রোনালদো মানসিকভাবে বেশি শক্তিশালী’


২৪ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৩৯

। স্পোর্টস ডেস্ক ।।

রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে ফ্রোসিনোনের বিপক্ষে জুভেন্টাসের ম্যাচে মাঠে নেমে গোল করার পাশাপাশি গোল সহায়তা করে দলকে জিতিয়েছেন পর্তুগিজ তারকা স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। এই ম্যাচে সিআর সেভেনের দারুণ পারফরম্যান্সের পর দলের কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি বলেন, অন্যদের চাইতে রোনালদো মানসিকভাবে বেশি শক্তিশালী।

আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়কে ধাক্কা দিয়ে লাল কার্ড দেখেন রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে প্রথমবার লাল কার্ড দেখার পর চোখের জল মুছতে মুছতেই মাঠে ছাড়তে হয় পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকাকে। তবে সিরি আ’র ম্যাচের সেই প্রভাব নিজের ওপর পড়তে দেননি তিনি।

রোববার সিরি আ’র ম্যাচে তার দারুণ নৈপুণ্যেই জয় ধরে রেখেছে জুভেন্টাস। ম্যাচের ৮১ মিনিটে পর্তুগিজ এই তারকার গোল এবং তার সহায়তায় ম্যাচের শেষ দিকে বেরয়াদেস্কির গোলে ফ্রোসিনোনেকে ২-০ গোলে হারায় জুভিরা।

এই ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষে জালে বারবার আক্রমণ চালিয়েছেন রোনালদো। তবে অনেক চেষ্টা করেও প্রতিপক্ষের জালে বল জড়াতে পারছিলেন না। তবে শেষদিকে ঠিকই সেই ফল পেয়ে গেছেন তিনি। ম্যাচশেষে এ নিয়ে আলেগ্রি বলেন, ‘বেশ কয়েকটি সুযোগ হারিয়েছে সে (রোনালদো), তবে মাঝে মাঝে তার ভাগ্য খারাপ থাকে। তবে তার সবচেয়ে বড় শক্তি হচ্ছে, মাঠে নামলে সে ম্যাচের মধ্যেই থাকে। এমনকি সরাসরি গোল না করতে পারলেও সে একইরকম থাকে। ম্যাচের শেষদিকে গোল করার মানে হচ্ছে, অন্যদের চেয়ে সে মানসিকভাবে বেশি শক্তিশালী।’

এ নিয়ে জুভেন্টাসের জার্সিতে সিরি আ’তে তৃতীয় গোল পেলেন রোনালদো। আর এই লিগে ৫ ম্যাচের সবকটি ম্যাচ জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আছে জুভিরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাস

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর