Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্সায় আসছে নতুন মেসি


২ জানুয়ারি ২০১৮ ১৪:২৬

সারাবাংলা ডেস্ক

বার্সেলোনা প্রতিদ্বন্দ্বীদের জন্য দুঃসংবাদ। এক মেসিকে রুখতেই যখন গলদঘর্ম, বার্সায় দ্বিতীয় মেসির আগমনের সংবাদটা দুঃসংবাদই বৈকি। তবে তাদের জন্য স্বস্তিও আছে। এই ‘নতুন মেসি’র বয়স মাত্র ১২, নাম ক্রিস্টোবাল মুনোজ।

ফুটবল নৈপুণ্যে বালক মেসিকে মনে করিয়ে দেওয়া মুনোজকে বার্সার জার্সিতে ইতোমধ্যেই মাঠে ঝড় তুলতে দেখা যাচ্ছে। মালাগার রত্ন হিসেবে খেলা এই বিস্ময় বালক বার্সার জুনিয়র দল লা মাসিয়ায় যোগ দিয়েই হালের সুপারস্টার মেসিকে মনে করিয়ে দিচ্ছেন।

লা মাসিয়ার ডিরেক্টর জর্ডি রোউরা এবং আরেলি আলটিমিরা জানান, ‘ক্রিস্টোবাল দারুণ এক ফুটবলার। ইতোমধ্যেই সে সাড়া ফেলে দিয়েছে। অসাধারণ প্রতিভা দেখেই মালাগা থেকে তাকে আনা হয়েছে। মূলত উইঙ্গার হিসেবে খেললেও ক্রিস্টোবাল যেকোনো পজিশনে খেলতে পারে। শারীরিক শক্তিমত্তা কিংবা টেকনিক্যাল বিষয়ে তাকে নিয়ে কোনো চিন্তা নেই। স্পেশ্যাল কিছু কোয়ালিটি তার মাঝে বিদ্যমান।’

লা লিগার প্রোমিজিং টুর্নামেন্টে ক্রিস্টোবাল উড়ন্ত ফর্ম দেখিয়েছেন। তরুণদের প্রতিযোগিতায় রোমা, ভিয়ারিয়াল, জুভেন্টাস, পিএসজি কিংবা অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে একাই ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন ১২ বছরের বার্সার এই বিস্ময় বালক।

বার্সার জার্সিতে নিজের প্রথম ম্যাচে আলাভেজের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়েন ক্রিস্টোবাল। ভিয়ারিয়ালের বিপক্ষেও দারুণ খেলে দলকে জয় পাইয়ে দিয়েছেন। রোমার বিপক্ষে তো হ্যাটট্রিক করেই হইচই ফেলে দিয়েছেন। ম্যাচের ১৪, ১৬ ও ১৯ মিনিটে দুর্দান্ত তিনটি গোল করেন ক্রিস্টোবাল।

বার্সার নতুন মেসি খ্যাতি পাওয়া ক্রিস্টোবালের সামনে এখন অ্যাতলেতিকো, পিএসজি আর জুভেন্টাস।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর