Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাজিল-ইরাকের বিপক্ষে নেই মেসি


২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৫৬

।। স্পোর্টস ডেস্ক ।।

আগামী মাসে ব্রাজিল ও ইরাকের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। আসন্ন এই দুটি ম্যাচে দলের সেরা তারকা লিওনেল মেসি থাকছেন না বলে জানিয়েছেন দলটির অন্তবর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি। আগামী ১২ অক্টোবর ইরাকের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। আর ১৬ অক্টোবর নেইমার-কুতিনহো-মার্সেলো-জেসুসদের ব্রাজিলের বিপক্ষে নামবে মেসিহীন আর্জেন্টিনা।

বিশ্বকাপের পর আর্জেন্টিনা চলতি মাসে খেলেছে গুয়াতেমালা এবং কলম্বিয়ার বিপক্ষে। সেই দুটি ম্যাচেও ছিলেন না মেসি। শুধু মেসি নন, আগুয়েরো, ডি মারিয়া, হিগুয়েনদের ছাড়াই নেমেছিল আর্জেন্টিনা। গুয়াতেমালার বিপক্ষে ৩-০ গোলের জয়ের পর কলম্বিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছিল আর্জেন্টিনা।

জাতীয় দল থেকে সাময়িক অবসরে রয়েছেন বার্সা তারকা মেসি। দলের সেরা তারকার প্রসঙ্গে কোচ স্কালোনি জানান, আমি তার সঙ্গে কথা বলেছি। তার দলে না থাকাটা হয়তো আমাদের এবং তার জন্য ভালো। আগামী দুটি ম্যাচেও সে দলে সে থাকছে না। আমরা তরুণদের আরও বেশি সুযোগ করে দিতে চাচ্ছি। আর মেসির মতো খেলোয়াড়কে বিশ্রামে রাখা স্বাভাবিক। কারণ তার মতো খেলোয়াড়কে জাতীয় দলের হয়ে খেলাটা চালিয়ে যেতেই হবে। এগুলো অবশ্যই গুরুত্বপূর্ণ বিষয়।

স্কালোনি আরও যোগ করেন, আমরা জানি জাতীয় দলের জার্সি গায়ে চাপালে মেসির চাপ বেড়ে যায়, দায়িত্ব বেড়ে যায়। আবার আমরা এটাও জানি জাতীয় দলের জার্সিতে সে তার সেরাটাই ঢেলে দেয়। তার মতো খেলোয়াড়কে দলে পাওয়াটা আমাদের জন্য সৌভাগ্য।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর