Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীর্ষ ফুটবলারদের কাতারে হ্যাজার্ড


২৬ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৫৬

।। স্পোর্টস ডেস্ক ।।

ইংলিশ ক্লাব চেলসির সাবেক অধিনায়ক জন টেরির মতে, মেসি আর রোনালদোর ছায়া থেকে বেরিয়ে এসেছে ক্লাবের বর্তমান সেরা তারকা বেলজিয়ামের এডেন হ্যাজার্ড। ২৭ বছর বয়সী হ্যাজার্ড এরই মধ্যে নিজেকে প্রমাণ করেছেন। রাশিয়া বিশ্বকাপে দলকে টেনে তুলেছিলেন তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে। সেখানে ইংল্যান্ডকে ২-০ গোলে হারায় হ্যাজার্ড-লুকাকু-কোরতোইসরা।

এই মৌসুমে চেলসির জার্সিতে ছয় ম্যাচে হ্যাজার্ড করেছেন পাঁচ গোল। গত বিশ্বকাপে জিতেছিলেন সিলভার বল। ফিফার সেরা একাদশ ফিফপ্রোতেও মেসি-রোনালদোর সঙ্গে জায়গা করে নিয়েছেন হ্যাজার্ড।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক টেরি জানালেন, অনেক ফুটবল বোদ্ধাই বলে থাকেন মেসি-রোনালদোর মতো ফিনিশিংয়ে হ্যাজার্ড অতুলনীয় নয়। কিন্তু বিশ্বাস করুন, হ্যাজার্ড নিজের খেলায় আরও উন্নতি করেছে। কোনো সন্দেহ নেই মেসি-রোনালদোর কাতারে রয়েছে হ্যাজার্ড। আমি তাকে গত পাঁচ কি ছয় বছর থেকে দেখছি। সে শীর্ষ ফুটবলারদের তালিকায় রয়েছে।

টেরি আরও যোগ করেন, হ্যাজার্ড গত কয়েক মৌসুম ধরেই বিশ্বসেরাদের কাতারে রয়েছে। আমি ভাবতাম ইউরোপের সেরা ফুটবলারদের একজন সে। কিন্তু, এখন আমার ভাবনায় পরিবর্তন এসেছে। হ্যাজার্ড সত্যিই ইউরোপের সেরা ফুটবলার এবং সে আরও উন্নতি করছে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর