Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দল দুবাইয়ে লড়বে, তামিম তখন লন্ডনে থাকবেন


২৭ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৪৫

।। স্পোর্টস ডেস্ক ।।

শ্রীলঙ্কার বিপক্ষে শুরুতেই চোট নিয়ে এশিয়া কাপ থেকে ছিটকে যান তামিম ইকবাল। সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফেরেন এই দেশসেরা ওপেনার। দল এখন ফাইনালে, দুবাইয়ে লড়বে ভারতের বিপক্ষে। ঠিক সে সময় হাতে পাওয়া চোটের চিকিৎসা নিতে লন্ডনে থাকবেন তামিম। আর হাতের চোটের কারণে সাকিবও দেশে ফিরেছেন। চিকিৎসা নিতে কদিনের মধ্যেই নিউইয়র্ক যাবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিব-তামিমকে ছাড়াই ফাইনালের মহারণে নামতে হবে টাইগারদের।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় কাতার এয়ারওয়েজে লন্ডনের উদ্দেশে উড়াল দিয়েছেন তামিম। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দুবাইয়ে ভারতের বিপক্ষে ফাইনালে নামবে মাশরাফি-মুশফিক-মাহমুদুল্লাহরা। আর সেদিন দুপুরে সাউদাম্পটনের একটি ক্লিনিকে চিকিৎসকের সঙ্গে দেখা করবেন তামিম। লন্ডনে পৌঁছার পর সেখানকার স্থানীয় সময় দুপুর ১২টায় সাউদাম্পটনের একটি ক্লিনিকে ডাক্তারের সঙ্গে দেখা করবেন দেশসেরা ওপেনার। বাংলাদেশ সময় তখন বিকেল পাঁচটা, ভারতের সঙ্গে ঠিক ওই সময়ই টস করতে নামবেন মাশরাফি বিন মর্তুজা।

তামিমের অস্ত্রোপচার করানো লাগবে কি না সেটা সেখানেই নিশ্চিত হওয়া যাবে। চার থেকে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে তামিমকে। জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে আগামী ২১ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া সিরিজে তামিমের খেলা হবে কি না সেটা তাই এখনও নিশ্চিত নয়।

আগামী ১ অথবা ২ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে তামিমের। তবে, চিকিৎসক চাইলে আরও পরে দেশে ফিরবেন তিনি।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর