Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দল নিয়ে প্রাণভোমরার মত


১ অক্টোবর ২০১৮ ১৩:৩৯

।। স্পোর্টস ডেস্ক ।।

স্প্যানিশ লা লিগায় অপেক্ষাকৃত দুর্বল দল লেগানেসের বিপক্ষে ২-১ গোলে হেরে যাওয়ার আগে নিজেদের মাঠে জিরোনার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছিল বার্সেলোনা। বর্তমান চ্যাম্পিয়নরা টানা তিন ম্যাচ জয়হীন। সবশেষ নিজেদের মাঠে আকেরবার হোঁচট খেয়েছে বার্সা। অ্যাতলেতিকো বিলবাওয়ের বিপক্ষে হারতে বসেছিল কাতালানরা। পরে ম্যাচটি ১-১ গোলে ড্র করে স্বাগতিকরা।

মাত্রই মৌসুম শুরু করা দলটির অধিনায়ক আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এটাকে কোনো চিন্তার বিষয় বলে মনে করছেন না। তব, দলের রক্ষণভাগে আরও উন্নতির দরকার আছে বলে মনে করেন বার্সার প্রাণভোমরা। এছাড়া, গণমাধ্যমে তিনি জানিয়েছেন, বার্সা শুধুমাত্র একজনের দল নয়।

বার্সা দলপতি মেসি জানান, দলের রক্ষণকে আরও শক্তিশালী করতে হবে। সবশেষ তিন ম্যাচের প্রতি ম্যাচেই আমরা গোল হজম করেছি। সব ম্যাচেই আমাদের গোল হজম করা চলবে না। এটা নিয়ে আমাদের আরও সতর্ক হওয়ার প্রয়োজন আছে। তারপরও উদ্বেগের কিছু নেই। কেবল তো মৌসুমের শুরু হয়েছে। আমাদের বর্তমান স্কোয়াডটি দুর্দান্ত। যারা আছে তারা বেশ ভালো পারফর্ম করছে। তাদের ভালোমানের পারফর্মের জন্যই আমাদের এককভাবে কারো ওপর নির্ভর করতে হয় না।

আগামী বুধবার টটেনহ্যাম হটস্পারের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মাঠে নামবে বার্সা। তার আগে মেসি দলকে নিয়ে জানালেন, সবশেষ তিন ম্যাচের ফলটা আমাদের জন্য লজ্জার। কিন্তু, লা লিগার মৌসুম অনেক লম্বা, তাই এই মুহূর্তে আমাদের শান্ত থাকতে হবে। লা লিগা থেকে ভিন্ন চ্যাম্পিয়ন্স লিগ। সেই আসরে আমাদের আরও সতর্ক থাকতে হবে। সেখানে পা হড়কালে বিপদ বাড়বে, কারণ চ্যাম্পিয়ন্স লিগে ফিরে আসার সুযোগ কম, যে সুযোগটা আমরা লা লিগায় পাই।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর