Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টানা চার ম্যাচ জয়শূন্য বায়ার্ন


৭ অক্টোবর ২০১৮ ১১:১৯

।। স্পোর্টস ডেস্ক ।।

জার্মানির বুন্দেসলিগায় টানা দ্বিতীয় ম্যাচ হারলো বায়ার্ন মিউনিখ। লিগে এনিয়ে টানা তিন ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচ জয়শূন্য রইলো বায়ার্ন। নিজেদের মাটিতেই বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ৩-০ গোলে হেরেছে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন।

বুন্দেসলিগায় টানা ছয়বারের চ্যাম্পিয়ন বায়ার্নকে ম্যাচের দশম মিনিটেই পিছিয়ে দেন মনশেনগ্লাডবাখের আলাসসান প্লেয়া। আতিথ্য নেওয়া দলটির হয়ে ম্যাচের ১৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জার্মান মিডফিল্ডার লার্স স্টিনডার্ল। আর ৮৮ মিনিটে দলের তৃতীয় গোলটি করেন জার্মান ফরোয়ার্ড পেট্রিক হের্মান।

এর আগে লিগের ম্যাচে অক্সবুর্কের বিপক্ষে ঘরের মাঠে ১-১ ড্রয়ের পর হার্থা বার্লিনের মাঠে ২-০ গোলে হেরেছিল বায়ার্ন। আর চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে আয়াক্সের বিপক্ষে ১-১ ড্র করে জার্মানির সফলতম ক্লাবটি।

১৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বরুশিয়া ডর্টমুন্ড। ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে মনশেনগ্লাডবাখ। সমান ১৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে ভার্ডার ব্রেমন এবং হার্থা বার্লিন। আর ৭ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে নেমে গেছে বায়ার্ন মিউনিখ।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর