Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপের আগে আবারো বিশ্রামে কোহলি


৮ অক্টোবর ২০১৮ ১৫:০৮

।। স্পোর্টস ডেস্ক ।।

বিশ্বকাপকে সামনে রেখে আবারো বিশ্রামে রাখা হবে ভারতের নিয়মিত অধিনায়ক বিারট কোহলিকে। সঙ্গে আরও একাধিক সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ইংল্যান্ডে আগামী বছর বসতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ, আর এই ইভেন্টকে সামনে রেখেই বিসিসিআইয়ের এমন সিদ্ধান্ত।

গত জুলাইয়ে ইংল্যান্ডে খেলতে গিয়ে ভারত তিন ম্যাচ ওয়ানডে সিরিজ হেরেছিল ২-১ ব্যবধানে। ইংলিশ কন্ডিশনে সিনিয়র খেলোয়াড়দের আরও ভালোভাবে পেতে চাইছে মেন ইন ব্লুরা। এশিয়া কাপে কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট দিয়ে ফিরেই সেঞ্চুরি হাঁকিয়েছেন কোহলি।

ঘরের মাঠে উইন্ডিজদের বিপক্ষে টেস্টের পর ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে কোহলির দল। এরপরই উড়াল দেবে অস্ট্রেলিয়ায়। সেই সফরে কোহলি থাকলেও থাকবেন না পেসার ভুবনেশ্বর কুমার এবং জাসপ্রিত বুমরাহ। তাদের বিশ্রামে রাখা হবে আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে। বিসিসিআইয়ের একটি সূত্র থেকে এমনটাই জানানো হয় ভারতীয় গণমাধ্যমে।

আরও জানানো হয়, কোহলিকে আবারো বিশ্রামে রাখা হবে। তাকে পূর্ণ ফিট হিসেবে ইংল্যান্ডের ওয়ানডে বিশ্বকাপ আসরে চাইছে বোর্ড। দলের কম্বিনেশন ঠিক রাখতেই এই রোটেশন পদ্ধতি। আগামী জুনের বিশ্বকাপকে সামনে রেখে আরও কিছু সিনিয়র খেলোয়াড়কে এই রোটেশনের মধ্যে আনা হবে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর