Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জরুরি ভিত্তিতে হাসপাতালে জেমি ডে


৮ অক্টোবর ২০১৮ ১৭:২০

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমি ফাইনাল খেলতে বাংলাদেশ জাতীয় ফুটবল দল এখন কক্সবাজারে। বিকেলে অনুশীলনের কথা ছিলো মামুন-জামাল-সুফিলদের। সঙ্গে থাকার কথা ছিলো দলের প্রধান কোচ জেমি ডে‘র। তারপর যাত্রাপথে আজ দুপুরে হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করতে শুরু করেন তিনি। জরুরি ভিত্তিতে তাকে নেয়া হয় কক্সবাজার সদর হাসপাতালে।

প্রাথমিকভাবে ইসিজিসহ বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আশঙ্কা দেখছেন না কর্তব্যরত চিকিৎসকগণ। তবে, পরীক্ষা শেষে জেমি ডে অনুশীলনে যোগ দিতে চাইলে চিকিৎসক মানা করেন। এখনও তিনি হাসপাতালেই অবস্থান করছেন। ব্যথা কারণ চিহ্নিত করে কি করা যাবে তারই পরামর্শ দিবেন তারা।

বিজ্ঞাপন

সোমবার কক্সবাজারে টিম হোটেলে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অন্য তিন সেমিফাইনালিস্ট দলের কোচ, অধিনায়ক ও ম্যানেজাররা উপস্থিত থাকলেও বাংলাদেশ দল থেকে ছিলেন না কেউ।

সেমি ফাইনালকে সামনে রেখে মূলত অনুশীলন ও সংবাদ সম্মেলনে থাকার কথা ছিলো সবার। বিকেলে কোচকে ছাড়াই অনুশীলন করতে হয়েছে দলের।

আগামী বুধবার কক্সবাজারের রুহুল আমিন স্টেডিয়ামে ফাইনালে যাওয়ার লড়াইয়ে ফিলিস্তিদের সঙ্গে মাঠের লড়াইয়ে নামবে বাংলাদেশ। এর আগে টুর্নামেন্টের প্রথম ম্যাচে লাওসকে ১-০ ব্যবধানে হারিয়ে সেমি নিশ্চিত করে লাল-সবুজরা। এর আগে মঙ্গলবার ফাইনালের প্রথম দল নির্ধারিত হবে তাজিকিস্তান-ফিলিপাইন ম্যাচের ফলাফলের উপর ভিত্তি করে।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর