Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জার্মানির স্কোয়াডে ইনজুরির হানা


৯ অক্টোবর ২০১৮ ১৮:২০

।। স্পোর্টস ডেস্ক ।।

বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে চলতি মাসে খেলতে নামবে রাশিয়া বিশ্বকাপের গ্রুপপর্বে বিদায় নেওয়া সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। আর রাশিয়া বিশ্বকাপে সুযোগ না পাওয়া নেদারল্যান্ডসের বিপক্ষেও খেলবে জোয়াকিম লোর শিষ্যরা। আসন্ন দুই ম্যাচের আগে ইনজুরির কারণে ছিটকে গেছেন একাধিক জার্মান তারকা খেলোয়াড়।

আগেই ছিটকে গেছেন ইকায় গুনডোগান এবং নিলস পিটারসন। ইনজুরির কারণে ছিটকে যাওয়াদের তালিকায় যোগ দিয়েছেন বায়ার লেভারকুজেনের বিস্ময়বালক কাই হার্টজ, বরুশিয়া ডর্টমুন্ডের মার্কো রিউস আর চেলসির ডিফেন্ডার অ্যান্তোনিও রুদিগার।

গুনডোগান উরুর ইনজুরিতে ভুগছেন আর পিটারসেন কাঁধে চোট পেয়ে মাঠে বাইরে রয়েছেন। জুভেন্টাসের মিডফিল্ডার এমরি কানকে দলে ডাকা হয়েছে।

ফ্রান্স আর নেদারল্যান্ডসের বিপক্ষে জার্মানিদের গোলরক্ষকের জায়গা পূরণ করবেন ম্যানুয়েল ন্যুয়ের, কেভিন ট্রাপ আর মার্ক টার স্টেগেন। ডিফেন্সে রয়েছেন থিলো কেহের, জোনাস হেক্টর, ম্যাথিয়াস, ম্যাচ হুমেলস, নিকো সুজ, নিকলাস সুলে এবং জেরম বোয়েতাং। মিডফিল্ড আর অ্যাটাকিং পজিশনে রয়েছেন লেয়ন গোরেতজকা, জুলিয়ান ড্রাক্সলার, টনি ক্রুস, টিমো ভার্নার, জুলিয়ান ব্রান্ডাট, এমরি কান, থমাস মুলার, জশুয়া কিমিচ, লেরয় সান, মার্ক উথ এবং সেবাস্তিয়ান রুডি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর