Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টি-টোয়েন্টির বাছাইপর্বে অদ্ভুত স্কোরবোর্ড


১০ অক্টোবর ২০১৮ ১৩:৪২

।। স্পোর্টস ডেস্ক ।।

আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি এশিয়ান অঞ্চলের বাছাইপর্বে অবিশ্বাস্য স্কোরকার্ডের জন্ম দিয়েছে মিয়ানমার-মালয়েশিয়া ম্যাচ। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে দুই দলের মোট রান হয়েছে মাত্র ২০। বৃষ্টি আইনে মালয়েশিয়া ম্যাচটি জিতেছে ৮ উইকেটে। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন ৪ ওভারে তিন মেডেন নিয়ে ১ রান দিয়ে ৫ উইকেট পাওয়া মালয়েশিয়ার বাঁহাতি স্পিনার পাভানদীপ সিং।

টস জিতে মালয়েশিয়া আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাটিংয়ে নেমে ১০.১ ওভারে মাত্র ৯ রান তুলতেই ৮ উইকেট হারায় মিয়ানমার। এরপরই বৃষ্টি নামে। ডিএল মেথডে মালয়েশিয়ার জন্য টার্গেট দাঁড়ায় ৮ ওভারে ৬ রান। ১.৪ ওভারে ২ উইকেট হারিয়ে মালয়েশিয়া ১১ রান তোলে। ছক্কা হাঁকিয়ে দলকে জেতান সুহান আলাগারাতনাম।

মিয়ানমারের সাত ব্যাটসম্যান কোনো রানই করতে পারেননি। সর্বোচ্চ ৩ রান করেন কো অ্যাং। অধিনায়ক লিন অ্যাংয়ের ব্যাট থেকে আসে ২ রান আর ১ রান করেন লিন ওয়ো। ৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মালয়েশিয়ার দুই ওপেনার আনোয়ার আরুদিন এবং শফিক শরিফ কোনো রান না করে নিজেদের প্রথম বলেই প্যায়িং দানুর বলে বোল্ড হন।

শুরুটা মিয়ানমারের মতো হলেও কোনো অঘটন ছাড়াই জয় তুলে নেয় মালয়েশিয়া। তার আগে মালয়েশিয়ার খেলোয়াড়, কোচিং স্টাফ সবাই মিলে মাঠের পানি নিষ্কাশনের জন্য মাঠে নেমে পড়েছিলেন। কোনোভাবেই ম্যাচটি পণ্ড হতে দিতে চাননি তারা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর