Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধাওয়ান ফিট, হাসপাতালে জাদেজা


৪ জানুয়ারি ২০১৮ ১২:২১

সারাবাংলা ডেস্ক

দক্ষিণ আফ্রিকায় প্রথম টেস্ট শুরুর আগে ভারতীয় সমর্থকদের জন্য সুখবরের পাশাপাশি দুঃসংবাদ। গোড়ালির চোট সারিয়ে শিখর ধাওয়ানের ম্যাচ খেলার মতো ফিট হয়ে উঠেছেন, তবে ভাইরাল জ্বরে আক্রান্ত হয়ে রবীন্দ্র জাদেজা হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (৫ জানুয়ারি) কেপ টাউনে প্রথম ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া।

ভারতীয় টিম ম্যানেজমেন্টের এক প্রেস বিজ্ঞপ্তিতে ধাওয়ানের সুস্থতা ও জাদেজার অসুস্থতার কথা জানানো হয়েছে।

গত দু’দিন ধরেই জ্বরে ভুগছিলেন অলরাউন্ডার জাদেজা। বিসিসিআই-এর মেডিকেল টিম ২৪ ঘণ্টা তার শারীরিক অবস্থার উপর নজর রাখেলও স্থানীয় মেডিকেল দলের সঙ্গে আলোচনার পর জাদেজাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয়। তবে, আশা করা হচ্ছে আগামী ২৪ ঘণ্টার মধ্যেই তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। ম্যাচের দিন সকালে কতটা সুস্থ থাকবেন, তার উপর নির্ভর করছে জাদেজার প্রথম টেস্টের দলে থাকা।

এদিকে, প্রাথমিকভাবে ধরে নেওয়া হচ্ছিল, কেপ টাউনে মুরালী বিজয়ের সঙ্গে ওপেন করতে নামবেন লোকেশ রাহুল। ধাওয়ান ম্যাচ ফিট হয়ে ওঠায় সমীকরণটা পুনরায় বদলাতে হবে টিম ম্যানেজমেন্টকে৷ ওপেনার ধাওয়ান অবশ্য ইতোমধ্যেই গোড়ালির চোট সারিয়ে ফিট হয়ে উঠেছেন। প্রথম টেস্টের দলে থাকতে কোনো অসুবিধা নেই তার। বিজয়ের সঙ্গে ধাওয়ানকেই ইনিংসের গোড়াপত্তন করতে দেখা যেতে পারে।

জাদেজা যদি শেষ পর্যন্ত খেলতে না পারেন, তবে রবিচন্দ্রন অশ্বিনকে একাই সামলাতে হবে ভারতের স্পিন আক্রমণ। দক্ষিণ আফ্রিকার পিচে স্পিনাররা বাড়তি সুবিধা পাবেন না বলেই আরেকজন বিশেষজ্ঞ স্পিনার খেলানোর সুযোগ কম সফরকারীদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর