Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌদির বিপক্ষে ব্রাজিলের জয়


১৩ অক্টোবর ২০১৮ ১০:৪৯

।। স্পোর্টস ডেস্ক ।।

মঙ্গলবার (১৬ আগস্ট) আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। তার আগে শুক্রবার (১৩ অক্টোবর) প্রীতি ম্যাচে সৌদি আরবের বিপক্ষে মাঠে নেমেছিল তারা। এই ম্যাচে গ্যাব্রিয়েল জেসুস ও আলেক্স সান্দ্রোর গোলে ২-০ ব্যবধানে জয় তুলে নিয়েছে সেলেসাওরা। রাশিয়া বিশ্বকাপের পর এ নিয়ে টানা তিনটি প্রীতি ম্যাচে জয় পেল ব্রাজিল।

এই ম্যাচে জয় তুলে ছন্দ ধরে রাখল ব্রাজিল। ম্যাচে আধিপত্যও বিস্তার করে বেশক’টি সুযোগও তৈরি হলেও সুযোগ নষ্ট করেছে তারা। ম্যাচের ১২ মিনিটে নেইমারের জোরালো শট থামিয়ে দেন সৌদি গোলরক্ষক। এরপর সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি জেসুস ও ক্যাসেমিরো।

প্রথমার্ধের শেষদিকে দলকে এগিয়ে নেন জেসুস। ম্যাচের ৪৩ মিনিটে পিএসজি ফরোয়ার্ড নেইমারের বাড়ানো বল পেয়ে ডান পায়ের দারুণ শটে গোল করেন তিনি। আর তাতেই ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রাজিল।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে আবারো আক্রমণ চালায় ব্রাজিল। তবে সৌদির রক্ষণভাগের ছাড়িয়ে গোল করতে পারেনি তারা। ম্যাচের ৮৫ মিনিটে লাল কার্ড দেখেন সৌদি গোলরক্ষক মোহাম্মদ ওয়াইজ। ডি-বক্সের বাইরে এসে বল সেভ করার সময় বল হাতে লেগে গেলে ভিএআর প্রযুক্তি ব্যবহার করে তাকে লাল কার্ড দেখান রেফারি।

এরপর ম্যাচের যোগ করা সময়ের শেষদিকে গোল করে ব্যবধান বাড়ান সান্দ্রো। কর্নার থেকে নেইমারের বাড়ানো বল থেকে হেডে গোল করেন জুভেন্টাসের এই ডিফেন্ডার। আর তাতেই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল।

আগামী মঙ্গলবার (১৬ অক্টোবর) আর্জেন্টিনার বিপক্ষে সুপার ক্লাসিকোতে মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

দিনের অন্য ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ২-১ গোলে হেরেছে উরুগুয়ে।

কোরিয়ার হয়ে গোল করেন হুয়াং উই জো এবং হুয়াং ও ইয়াং। উরুগুয়ের একমাত্র গোলটি করেন মাতিয়াস ভেসিনো।

সারাবাংলা/এসএন

প্রীতি ম্যাচ ব্রাজিল সেলেসাও সৌদি আরব

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর