Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তানে ১২তম বাংলাদেশের সিদ্দিকুর


১৪ অক্টোবর ২০১৮ ২০:০৭

।। স্পোর্টস ডেস্ক ।।

চাইনিজ তাইপে খেলা গত দুটি এশিয়ান ট্যুরের প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে পড়েছিলেন বাংলাদেশের সেরা গলফার সিদ্দিকুর রহমান। এবার আর হতাশ করেননি। পাকিস্তানে ইউএমএ সিএনএস ওপেন গলফ চ্যাম্পিয়নশিপে যৌথভাবে ১২তম হয়েছেন বাংলাদেশের ৩৩ বছর বয়সী এই গলফার।

করাচি গলফ ক্লাবে চার রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ছয় শট কম খেলেছেন সিদ্দিকুর। প্রথম রাউন্ডে একটিই বার্ডি করেছিলেন সিদ্দিকুর। দ্বিতীয় রাউন্ডে ৪, ১৫ ও ১৭ হোলে আরও তিনটি বার্ড করার পাশাপাশি নবম হোলে বোগি পান তিনি। তৃতীয় রাউন্ডের ২, ৫, ৬, ১৩ ও ১৫ হোলে মোট পাঁচটি বার্ডি পান সিদ্দিকুর। এছাড়া এই রাউন্ডের ৯, ১০ এবং ১৮তম হোলে বোগি করেন তিনি।

চতুর্থ ও শেষ রাউন্ডে পাঁচটি বার্ডি, দুটি বোগি ও একটি ডাবল বোগি করেন সিদ্দিকুর। রোববার (১৪ অক্টোবর) শেষ রাউন্ডে ৩, ৭, ৮, ১১ এবং ১৬ হোলে বার্ডি পাওয়া দেশের সেরা এই গলফার ১৭ ও ১৮ হোলে বোগি করেন। আর ১৫তম হোলে গিয়ে সিদ্দিকুর ডাবল বোগি করেন।

১০১ নম্বর র‌্যাংকিংয়ে থাকা সিদ্দিকুরের সঙ্গী হয়ে ১২তম হয়েছেন ইংল্যান্ডের ম্যাথিউ কিলেন এবং পাকিস্তানের সাব্বির মুহাম্মদ। তিনজনই পেয়েছেন ৪ হাজার ৫৮৫ ইউএস ডলার।

৩ লাখ ডলার প্রাইজমানির এশিয়ান ট্যুরের এই প্রতিযোগিতায় সব মিলিয়ে পারের চেয়ে ১২ শট কম খেলে সেরা হয়েছেন থাইল্যান্ডের তিরাওয়াত কায়েউসিরিবানদিত। তিনি র‌্যাংকিংয়ে সিদ্দিকুরের থেকে খুব একটা এগিয়ে নেই। ৯১ নম্বরে থাকা এই থাই গলফার জিতেছেন ৫৪ হাজার ইউএস ডলার। দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন আরও দুই থাই গলফার। পারের চেয়ে ১১ শট কম খেলে দুইয়ে প্রেমসিরিগরোন এবং তিনে রয়েছেন তানতিপোখাকুল। ২৫ হাজার ৯৫০ ইউএস ডলার করে জিতেছেন তারা।

সারাবাংলা/এমআরপি

গলফ বাংলাদেশ সিদ্দিকুর রহমান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর