Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ ট্রফি’র প্রদর্শন চট্টগ্রামে স্টেডিয়াম পাড়ায়


২০ অক্টোবর ২০১৮ ১৯:৪৭

।। সারাবাংলা ডেস্ক ।।

চট্টগ্রাম ব্যুরো: আগামী বছরের মে মাসে অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ আসর। সেই টুর্নামেন্টের রেপ্লিকা ট্রফি’র প্রদর্শন হয়েছে চট্টগ্রামে। ট্রফিটি দেখা এবং ছবি তোলার জন্য স্টেডিয়াম পাড়ায় দিনভর ছিল ভিড়। দেখার পর তরুণ-যুবকদের মধ্যে দেখা গেছে অন্যরকম উচ্ছ্বাস।

শনিবার (২০ অক্টোবর) সকালে চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে ট্রফিটি উন্মুক্ত করেন জাতীয় দলের সাবেক দুই ক্রিকেটার নাফিস ইকবাল ও আফতাব আহমেদ চৌধুরী।

এ সময় নাফিস ইকবাল বলেন, বিশ্বকাপ ট্রফি দেখে এখনকার খুদে ক্রিকেটারেরা উদ্দীপ্ত হবে। তাদের মধ্যে উন্মাদনা তৈরি হবে। এ ছাড়া বাংলাদেশ দলও এখন ফেবারিটের মতো খেলছে। এটাও একটা বড় দিক। সব মিলিয়ে ট্রফিটি পুরো দেশের ক্রিকেটের জন্য ইতিবাচক।

সবার জন্য উন্মুক্ত করার পর ট্রফির সঙ্গে ছবি তোলার জন্য ভিড় লেগেই ছিল স্টেডিয়াম পাড়ায়। বিকেল পাঁচটা পর্যন্ত এই ভিড় অব্যাহত ছিল। বিভিন্ন বয়সের ছেলেমেয়েকে ট্রফির সঙ্গে সেলফি তুলতে দেখা যায়।

চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিনসহ ক্রীড়ানুরাগী, রাজনীতিক, পেশাজীবীরাও যান ট্রফিটি একনজর দেখার জন্য।

বিশ্বের ৬০টি শহরে ট্রফিটি প্রদর্শিত হবে। বাংলাদেশে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে ঘুরেছে ট্রফিটি।

বুধবার (১৭ অক্টোবর) ও বৃহস্পতিবার (১৮ অক্টোবর) ট্রফিটি ঢাকায় থাকার পর শুক্রবার (১৯ অক্টোবর) সিলেটে নেয়া হয়।এরপর শনিবার সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ট্রফিটি রাখা হয় এমে আজিজ স্টেডিয়ামে।

এ ট্রফি অর্জনে সামনের বছর ৩০ মে থেকে ১৪ জুলাই বিশ্বকাপের লড়াই চলবে। বাংলাদেশসহ সেখানে অংশ নেবে আরও নয়টি দেশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএন

চট্টগ্রাম প্রদর্শন বিশ্বকাপ ট্রফি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর