Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রস বার্কলের গোলে চেলসির ড্র


২০ অক্টোবর ২০১৮ ২০:২৪

।। স্পোর্টস ডেস্ক ।।

আগের ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ৩-০ গোলের জয়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার (২০ অক্টোবর) ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নেমেছিল চেলসি। এই ম্যাচে ইউনাইটেডের কাছে হারের কাছেই চলে গিয়েছিল চেলসি। তবে যোগ করা সময়ে রস বার্কলের গোলে ড্র করে মাঠ ছাড়ে মাউরিজিও সারির ছাত্ররা।

এই ম্যাচে ইউনাইটেডের হয়ে জোড়া গোল করেন অ্যান্থনি মার্শিয়াল। চেলসির হয়ে গোল করেন অ্যান্টোনিও রুডিগার ও রস বার্কলে।

এ নিয়ে টানা ১৩টি প্রতিযোগিতামূলক ম্যাচে হার দেখেনি চেলসি। অন্যদিকে, ইউনাইটেড হারেনি তিনটিতে।

শনিবার মাঠে নেমে শুরুতে এগিয়ে যায় চেলসি (১-০)। ম্যাচের ২১ মিনিটে ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানের সহায়তায় গোল করেন জার্মান ডিফেন্ডার অ্যান্টোনিও রুডিগার। এই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় চেলসি।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ম্যাচের ৫৫ মিনিটে দলকে সমতায় ফেরান ফ্রান্স তারকা মার্শিয়াল (১-১)। এরপর ৭৩ মিনিটে আবারো চেলসির জালে হানা দেন ফ্রান্সের এই ফরোয়ার্ড। রাশফোর্ডের সহায়তায় তার গোলেই এগিয়ে যায় ইউনাইটেড (১-২)।

এরপর ম্যাচে ফিরতে লড়াই করতে থাকে ইউনাইটেড। কিন্তু নির্ধারিত সময়ে আর গোল পায়নি চেলসি। তবে, যোগ করা সময়ের শেষ মিনিটে (৯৬) গোল করে বসেন বার্কলে। আর তাতেই ২-২ গোলে ড্র করেই মাঠ ছাড়ে সারির দল।

এ নিয়ে ৯ ম্যাচে ৬টি জয় ও ৩টি ড্র’তে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে চেলসি। অন্যদিকে, সমান ম্যাচে ৪টি জয়, ২টিতে ড্র ও ৩টি ম্যাচ হেরে টেবিলের আটে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর