Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘৮০ বছর বয়সেও ধোনিকে খেলাতে চাইবো’


২১ অক্টোবর ২০১৮ ১৮:৪৬

।। স্পোর্টস ডেস্ক ।।

সাম্প্রতিক সময়ে ভারতের সিনিয়র উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং নিয়ে সমালোচনা তুঙ্গে। ওয়ানডেতে বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে না পারা, সুযোগ পেয়েও লম্বা ইনিংস খেলতে না পারা ইত্যাদি সমালোচনায় জর্জরিত ধোনি। তবে, ৮০ বছর বয়সেও ধোনিকে নিজের দলে খেলাতে চাইবেন বলে মন্তব্য করলেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা এবি ডি ভিলিয়ার্স।

আপাতত ভারত সফরে রয়েছেন ডি ভিলিয়ার্স। সেখানে এক অনুষ্ঠানে ধোনিকে নিয়ে কথা বলতে গিয়ে প্রোটিয়া এই সাবেক অধিনায়ক জানান, এটা খুবই হাস্যকর (সমালোচনা)। ধোনি আমার দলে থাকলে তাকে প্রতি ম্যাচে এমনকি প্রতি দিন খেলাতে চাইবো। তার বয়স আশি হলেও তাকে কোনোদিন দল থেকে বাদ দেব না। সমালোচকদের বলবো, ধোনির রেকর্ডে একবার চোখ রাখুন। এমন একটা খেলোয়াড়কে আপনি বাদ দিতে চাইছেন? আপনারা এটা নিয়ে বসে থাকুন, আমি তাকে নিয়ে এগিয়ে যেতে চাইবো।

৩৭ বছর বয়সী ধোনিকে নিয়ে ভিলিয়ার্স আরও যোগ করেন, বয়স যত বাড়ছে তার ফিটনেস ততই উন্নত হচ্ছে। আন্তর্জাতিক ক্রিকেটে ফিটনেস নিয়ে ধোনির ব্যাপারে কোনো সন্দেহ থাকার অবকাশ নেই। আশি বছর বয়সেও বার্ধক্য তাকে দমিয়ে রাখতে পারবে না। ধোনি চাইলে তখনও আমি তাকে খেলাতে চাইব।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর