Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘চেলসি সমর্থকদের উচিৎ মরিনহোকে সম্মান দেখানো’


২২ অক্টোবর ২০১৮ ১৬:০৫

।। স্পোর্টস ডেস্ক ।।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার (২০ অক্টোবর) ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের যোগ করা সময়ে রস বার্কলের গোলে ২-২ গোলে ড্র করে চেলসি। ম্যাচের শেষ মুহুর্তের সেই গোলের পর বুনো উদযাপন করেন চেলসির সমর্থকরা। তাতেই মেজাজ হারিয়েছিলেন ইউনাইটেড কোচ হোসে মরিনহো। যে কারণে এবার সারি বলেছেন চেলসি সমর্থকদের উচিৎ মরিনহোকে সম্মান দেখানো।

ম্যাচের ইনজুরি সময়ের শেষ দিকে বার্কলের গোলে জয় বঞ্চিত হয় ইউনাইটেড। ৯৬ মিনিটে গোলের পর সারির দ্বিতীয় সহকারী মার্কো ইয়ান্নি বুনো উদযাপন করেন মরিনহোর ঠিক সামনে এসে। এমন উল্লাস মেনে নিতে না পেরে মেজাজ হারান ইউনাইটেড কোচ।

 

গ্যালিরিতে থাকা সমর্থকরাও উল্লাস করতে করতে মরিনহোকে নিয়ে স্লোগান দিতে থাকেন। এরপর দর্শকদের দিকে তিনটি আঙ্গুল দেখান ইউনাইটেড কোচ। যা দেখে বোঝাই যাচ্ছিল, চেলসির হয়ে তিনবার লিগ শিরোপা জেতার কথাটাই মনে করিয়ে দিচ্ছেন সমর্থকদের।

এই মৌসুমেই চেলসির কোচ হিসেবে যোগ দেন মাউরিজিও সারি। ইউনাইটেডের বিপক্ষে এই ম্যাচের শেষ দিকে এমন উদযাপন করা ঠিক হয়নি বলে মনে করছেন চেলসির এই কোচ। সাবেক চেলসি কোচকে (মরিনহো) সম্মান দেয়া উচিৎ বলেই মনে করেন ক্লাবটির বর্তমান কোচ সারি, ‘এখানে মরিনহো শিরোপা জিতেছেন, তাই আমি মনে করি আমাদের উচিৎ তাকে যথেষ্ট সম্মান দেয়া। এই ক্লাবের জন্য যারা একটি ট্রফিও জিতেছেন, তাদেরকে সম্মান দেখানো উচিৎ।’

মরিনহো আর ইয়ান্নির এই ঘটনা নিয়ে সারি বলেন, ‘আমি মাঠে খেয়াল করি নি। পরে আমি হোসের (মরিনহো) সঙ্গে কথা বলেছি, সে আমাকে সব জানিয়েছে। আমি তখনই বুঝতে পারি এটা ঠিক হয়নি। আমি ইয়ান্নির সঙ্গেও কথা বলি এবং এই ঘটনার নিষ্পত্তি করতে তখনই ব্যবস্থা নিই। সঙ্গে সঙ্গেই আমি ইয়ান্নিকে হোসের কাছে নিয়ে আসি এবং সরি বলতে বলি। আমি মনে করি এটা এখানেই শেষ। তবে এটা ঠিক ছিলনা, আমরা একটা ভুল করে ফেললাম।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর