Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্সেলোনার সাবেক ফরোয়ার্ডকেই চায় রিয়াল!


২৩ অক্টোবর ২০১৮ ১১:৪২

।। স্পোর্টস ডেস্ক ।।

জয় খরা কাটছে না স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের। ক্রিস্টিয়ানো রোনালদোর অভাবটা বেশ ভালভাবেই টের পাচ্ছে স্প্যানিশ জায়ান্টরা। তবে এর মধ্যে রোনালদোর জায়গা পূরণ করতে তারকা খুঁজে চলেছে লস ব্লাঙ্কোসরা। স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, রোনালদোর জায়গায় বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচকেই চায় রিয়াল।

এই মৌসুমেই সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেস্টাসে গেছেন রোনালদো। সেখানে তাকে নিয়েই সেরা মৌসুম কাটাচ্ছে জুভিরা। তবে রোনালদোর চলে যাওয়ায় সময়টা বেশ খারাপভাবেই কাটাচ্ছে রিয়াল। আর এ কারণেই দলবদলের মৌসুমে ৩৭ বছর বয়সি ইব্রাকে দলে ভেড়াতে চায় রিয়াল। এ তথ্য জানিয়েছেন স্প্যানিশ সাংবাদিক মানোলো লামা।

এই মুহুর্তে আমেরিকান মেজর লিগ সকারের ক্লাব লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে মাঠ কাঁপাচ্ছেন সুইডিশ তারকা ইব্রাহিমোভিচ। চলতি মৌসুমে গ্যালাক্সির হয়ে ২৬ ম্যাচে মাঠে নেমে ২২ গোল করা ছাড়াও ৭টি গোলে সহায়তা করেছেন সুইডিশ এই ফরোয়ার্ড।
এর আগে লা লিগায় খেলার অভিজ্ঞতা আছে ইব্রার। ক্লাব বার্সেলোনার হয়ে দুই মৌসুমে ২৯টি ম্যাচ খেলেছেন তিনি। যেখানে ১৬টি গোল আছে তার।

জানুয়ারিতে শেষ হবে গ্যালাক্সির প্লে-অফ খেলা। এরপর গ্যালাক্সি ছাড়ার সুযোগ পাবেন ইব্রা। আর সেই সুযোগটা কাজে লাগাতেই পারে রিয়াল।

সারাবাংলা/এসএন

ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাস জ্লাতান ইব্রাহিমোভিচ রিয়াল মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর