Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অমীমাংসিত লিগ: ষড়যন্ত্রের আভাস মেরিনার্সের


২৫ অক্টোবর ২০১৮ ১৯:৪৬

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: দেখতে দেখতে প্রায় পাঁচ মাস কেটে গিয়েছে। দিনের হিসেবে ১৩৮। এতো দিনেও অসমাপ্ত লিগের ব্যাপারে কোনও সুরাহা হয় নি। বাংলাদেশ হকি ফেডারেশনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তো আগেই হাত গুটিয়ে নিয়ে অন্যের গায়ে ভার চাপিয়ে দিয়ে সড়ে গিয়েছে। এর ভেতরে অনেকেই ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে।

সেই গত ৭ জুন মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রিমিয়ার হকি লিগে হট্টগোলে অসমাপ্ত হয়ে আছে মোহামেডান ও মেরিনার ইয়াংসের ম্যাচ। ১-১ গোলের সমতায় সে ম্যাচ আর মাঠে গড়ায় নি। অনেকে হয়তো ভুলেও গেছেন।

বিজ্ঞাপন

লিগের চ্যাম্পিয়ন দল কে, সেটাও ঝুলে আছে। এ নিয়ে গত ১৩ অক্টোবর লিগ কমিটির সভায় দুদলের শাস্তি চেয়ে নির্বাহী কমিটির কাছে রিপোর্ট পাঠানো হয়েছে। কিন্তু মেরিনার ইয়াংস এতে ষড়যন্ত্রের আভাস পাচ্ছে।

বৃহস্পতিবার ক্লাব প্রাঙ্গণে হওয়া সংবাদ সম্মেলনে বিষয়টিতে নিজেদের অবস্থান বিস্তারিতভাবে তুলে ধরেছেন মেরিনারের কর্মকর্তারা। ক্লাবটির সহ-সভাপতি আলমগীর কবিরের দাবি, ‘লিগ কমিটির চেয়ারম্যান এসেই দুই ক্লাবের শাস্তি দাবি করে পদত্যাগ করেছেন। ক্লাব প্রতিনিধিদের কোনও কথাই শোনা হয়নি ওই সভায়। আমরা মনে করছি, কুচক্রী মহল চক্রান্ত করে এটা করিয়েছে।’

তার ব্যাখ্যা, ‘ওই দিনের আম্পায়ারের রিপোর্ট, ডিসিপ্লিনারি রিপোর্ট এক ঘণ্টার মধ্যে জমা পড়ার কথা। কিন্তু কোনও রিপোর্টই আমরা দেখিনি, কারণ ওসবের ওপরই আলোচনা হওয়ার কথা ছিল সভায়। কিন্তু তা হয়নি। পুরো বিষয়টি আমরা ফেডারেশন সভাপতিকে চিঠি দিয়ে জানাব, যেন সুষ্ঠ বিচার হয়।’ সঙ্গে যোগ করেছেন, ‘আমরা ১ কোটি ২০ লাখ টাকা দিয়ে দল গড়েছি, এ রকম দলকে কোনও কারণ ছাড়া যদি শাস্তি দেওয়া হয়, তাহলে উৎসাহ হারিয়ে ফেলবে অনেকে। ডোনাররাও আর আসবে না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর