Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দলের জয়ে গর্বিত সাকিব


২৬ অক্টোবর ২০১৮ ২২:৫৯

।। স্পোর্টস ডেস্ক ।।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের সবকটি ম্যাচে জয় তুলে সফরকারীদের হোয়াইটওয়াশ করে টাইগাররা। ইনজুরির কারণে দলে না থাকলেও দলের এমন জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। শেষ ম্যাচে বাকি ছিল জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার। সৌম্য সরকার আর ইমরুল কায়েসের সেঞ্চুরিতে ভর করে সেটিই করে দেখালো টাইগাররা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ২৮৬ রান তোলে জিম্বাবুয়ে। জবাবে জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৪২.১ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ (২৮৮/৩)। ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় শতক তুলে নেন সৌম্য (১১৭), আর ওয়ানডে ক্যারিয়ারের চতুর্থ শতক পান ইমরুল (১১৫) রান করে আউট হন। মুশফিকুর রহিম ২৮ এবং মোহাম্মদ মিথুন ৭ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের অফিসিয়াল পেইজে একটি ছবি পোস্ট অভিনন্দন জানান সাকিব। সেখানে তিনি লেখেন, ‘টানা তৃতীয় ওয়ানডে ম্যাচ জয়ে জিম্বাবুয়েকে হারানোর মধ্য দিয়ে আবারো বাংলাওয়াশ করলো টাইগাররা। অভিনন্দন বাংলার বাঘেরা, তোমাদের পারফরম্যান্সে আমি সত্যিই গর্বিত!’

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর