Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মালদ্বীপের জালে বাংলাদেশের ৯ গোল


২৭ অক্টোবর ২০১৮ ১৭:০৯

।। স্পোর্টস ডেস্ক ।।

নেপালে অনূর্ধ্ব ১৫ চ্যাম্পিয়নশীপে মালদ্বীপকে ৯-০ গোলে হারিয়ে সাফ মিশন শুরু করলো বাংলাদেশ। শনিবার (২৭ অক্টোবর) নেপালের আনফা কমপ্লেক্সে এই ম্যাচ জিতে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ।

প্রথমার্ধে ৪ গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধে নেপালের জালে আরো পাঁচবার বল পাঠিয়ে বড় জয় তুলে নিয়েছে লাল-সবুজ জার্সিধারীরা। ম্যাচে হ্যাটট্রিক তুলে দলের বড় জয়ে অবদান রাখেন নিহাত জামান ও রাসেল আহমেদ।

প্রথমার্ধে মাঠে নেমে ম্যাচের ১১ মিনিটে কামরান উদ্দিন রাজুর বাড়ানো বল থেকে গোল করে দলকে এগিয়ে নেন নিহাত জামান উচ্ছ্বাস। ৮ মিনিট পর আবারো জালে বল জড়িয়ে ব্যবধান বাড়ান তিনি। আর ম্যাচের ২৩ মিনিটে আরেকটি গোল করে হ্যাটট্রিক তুলে নেন তিনি। এরপর বিরতিতে যাওয়ার আগে গোল করেন অধিনায়ক মেহেদী হাসান (৪-০)।

বিরতির পর আবারো আক্রমণ চালায় লাল-সবুজ জার্সিধারীরা। ৪৬ মিনিটে গোল করেন রাসেল আহমেদ (৫-০)। এক মিনিটের ব্যবধানে আবারো গোল করেন তিনি (৬-০)। আর ম্যাচের ৬৬ মিনিটে দুর্দান্ত এক গোলে হ্যাটট্রিক করেন এই ফরোয়ার্ড (৭-০)।

এরপর গোল উৎসবে যোগ দেন মিডফিল্ডার আশিকুর রহমান। বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমে ম্যাচের ৮০ মিনিটে মালদ্বীপের জালে বল জড়ান তিনি (৮-০)। আর ম্যাচের যোগ করা সময়ে আরেকটি গোল করে দলের বড় জয়ে অবদান রাখেন তিনি (৯-০)।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক নেপালের কাছে ৪-০ ব্যবধানে হেরেছিল মালদ্বীপ। এবার বাংলাদেশের বিপক্ষে হেরে আসর থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে তারা।

২৯ অক্টোবর (সোমবার)  দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর