Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুর রাইডার্সে এবি ডি ভিলিয়ার্স


২৮ অক্টোবর ২০১৮ ১১:২৩

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগকে (বিপিএল) সামনে রেখে দল গোছাতে শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। রোববার (২৮ অক্টোবর) বসবে ষষ্ঠ আসরের নিলাম। এর আগে শনিবার (২৭ অক্টোবর) দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে দলে টেনেছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

দলের আইকন হিসেবে আগেই অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, উইন্ডিজ তারকা ক্রিস গেইল, বাংলাদেশের নাজমুল ইসলাম অপু ও মোহাম্মদ মিথুনকে ধরে রেখেছে রংপুর। এবার ডি ভিলিয়ার্সকে দলে নিল তারা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল ফেসবুক পেইজে ডি ভিলিয়ার্সের একটি ভিডিও পোস্ট করেছে রংপুর রাইডার্স। ভিডিওর ক্যাপশনে লেখা আছে, এবি ডি ভিলিয়ার্স আসছে রংপুর রাইডার্সে।

ভিডিওতে ভিলিয়ার্স বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি এবি ডি ভিলিয়ার্স বলছি দক্ষিণ আফ্রিকা থেকে। বেশ আনন্দের সঙ্গে বলছি ২০১৯ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে আসছি। আমি রংপুর রাইডার্স দলে খেলবো। এই দলে আছেন দুই গ্রেট মাশরাফি ও ক্রিস গেইল। গত কয়েক বছর ধরেই বিশ্ব অন্যতম সেরা এই টুর্নামেন্টটি দেখছি, আর এবার নিজেই আসছি বিপিএলে অংশ নিতে। খুব দ্রুত রংপুর দলে আসবো বলেই আশা করছি। জয়ের লড়াইয়ে।’

এর আগে ইংল্যান্ডের আলেক্স হেলসকে দলে টেনেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর