Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোচহীন বিজেএমসিকে হারিয়ে শুভ সূচনা সাইফের


২৮ অক্টোবর ২০১৮ ২১:১২

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: গেল ঘরোয়া লিগে পা রেখেই তারকায় ভরা ছিল সাইফ স্পোর্টিং। এবার সে পথে না হেঁটে নতুন ও পুরনো মিশেলে দল সাজিয়েছে ক্লাবটি। বিদেশি নির্ভর ও দেশি তরুণদের নিয়ে ঘরোয়া ফুটবল নেমেছে তারা। ফেডারেশন কাপের মিশনটা শুরু করেছে জয় দিয়ে।

আজ রবিবার (২৮ অক্টোবর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে কোচবিহীন বিজেএমসিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

ম্যাচে সাইফ সুযোগ তৈরি করে কাজে লাগিয়েছে বেশি। তবে, বিজেএমসিও ছেড়ে দেয় নি। ডাগআউট খালি থাকলেও আক্রমণের বেলায় ছাড় দেয় নি তারা। তবে, গোল আদায় করতে পারে নি ঠিক মতো। নাহলে স্কোরটা এমন নাও হতে পারতো।

পঞ্চম মিনেটে সাইফ এগিয়ে যায় দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সিউঙ্গিল পার্কের করা পেনাল্টি গোলে। শুরুতে পিছিয়ে পড়া বিজেএমসি ম্যাচে ফিরতে বেশি সময় নেয় নি। ১২ মিনিটে উজবেকিস্তানের মিডফিল্ডার ওটাবেকের ফ্রি-কিক থেকে হেডে গোল করে বিজেএমসিকে ম্যাচে ফেরান আবদুল্লাহ আল মামুন।

ম্যাচে ফেরার পর বিজেএমসি আক্রমণও বেশি করতে থাকে সাইফের চেয়ে। কিন্তু সাইফ সুযোগ কাজে লাগিয়ে দুই গোল করে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে এবং ফরোয়ার্ডদের ব্যর্থতায় বিজেএমসির থাকে শূন্য হাত।

৬৬ মিনিটে সাইফকে এগিয়ে দেন বদলি হিসেবে মাঠে নামা জাফর ইকবাল। বাম দিক থেকে পার্কের ক্রসে বক্সে বল থামিয়ে ডিফেন্ডারদের বাধার মুখেও শরীর ঘুরিয়ে বল জালে পাঠান জাতীয় দলের এ ফরোয়ার্ড।

ম্যাচে ফিরতে বিজেএমসি যখন মরিয়া তখন দ্বিতীয় পেনাল্টি পায় সাইফ। রুশ ফরোয়ার্ড ডেনিশ বলশাকভ ব্যবধান ৩-১ করেন। পেনাল্টির সিদ্ধান্তের পর বিজেএমসির খেলোয়াড়রা রেফারিকে ঘিরে ধরে প্রতিবাদ করেন।

এ জয়ে তিন পয়েন্ট নিয়ে গ্রুপ বি‘এর টেবিলের শীর্ষে উঠে গেছে স্টুয়ার্ট জন হলের শিষ্যরা। সাইফের পরের ম্যাচ তিন নভেম্বর ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে।

সারাবাংলা/জেএইচ

টিম বিজেএমসি ফেডারেশন কাপ সাইফ স্পোর্টিং ক্লাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর