Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়াল কোচের দায়িত্ব হারালেন লোপেতেগুই


৩০ অক্টোবর ২০১৮ ১২:২১

।। স্পোর্টস ডেস্ক ।।

রিয়াল কোচের দায়িত্ব হারাচ্ছেন হুলেন লোপেতেগুই, এমন খবর শোনা যাচ্ছিল ক’দিন ধরেই। এবার সত্যিই বহিষ্কৃত হলেন স্প্যানিশ এই কোচ। লোপেতেগুইয়ের বহিষ্কারের কথা নিশ্চিত করেছে ক্লাব রিয়ালের অফিসিয়াল ওয়েবসাইটে।

আশঙ্কা ছিল এই সপ্তাহেই ছাঁটাই করা হতে পারে লোপেতেগুইকে। তবে ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এতো তাড়াতাড়ি এই সিদ্ধান্ত নিয়ে নেবেন, সেটাই বা কে জানতো। সবশেষে মাত্র সাড়ে চার মাসের দায়িত্ব পালনের পর দায়িত্ব হারালেন এই স্প্যানিশ।

রাশিয়া বিশ্বকাপের পর থেকে সবমিলিয়ে ১৪টি ম্যাচে রিয়ালের হয়ে দায়িত্ব পালন করেছেন লোপেতেগুই। যেখানে ছয় ম্যাচ জয়, ছয়টিতে হার এবং দুইটি ম্যাচে ড্র করেছে লস ব্লাঙ্কোসরা। ক্যাম্প ন্যু’তে শেষ ম্যাচে মেসিবিহীন বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে ৫-১ গোলের ভরাডুবি হয়েছে দলটির।

এরপরই সোমবার (২৯ অক্টোবর) লোপেতেগুইকে নিয়ে আলোচনায় বসার সিদ্ধান্ত নেয় ক্লাব কর্মকর্তারা। এবার ক্লাবের সিদ্ধান্ত অনুযায়ী রিয়াল ছেড়ে যেতে হচ্ছে ৫২ বছর বয়সী স্প্যানিশ এই কোচকে।

সবমিলিয়ে রিয়ালের অবস্থা একেবারেই ভালো যাচ্ছে না। লা লিগার পয়েন্ট টেবিলেও নয় নম্বরে নেমে গেছে টানা তিনবারের চ্যাম্পিয়নস লিগ জয়ী দলটি। এই মুহুর্তে রিয়ালের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করবেন সহকারি কোচ সান্তিয়াগো সলারি।

এর মধ্যেই গুঞ্জন উঠেছে রিয়ালের কোচের দায়িত্বে আসবেন চেলসির সাবেক কোচ অ্যান্তোনিও কন্তে। সব ঠিক থাকলে পরের সপ্তাহেই রিয়ালের কোচের দায়িত্ব পাবেন কন্তে।

সারাবাংলা/এনএন

কোচ রিয়াল মাদ্রিদ হুলেন লোপেতেগুই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর