Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওটাবেকের হ্যাটট্রিকে ব্রাদার্সকে হারাল বিজেএমসি


৩১ অক্টোবর ২০১৮ ২০:২৭

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: প্রথম হ্যাটট্রিক দেখলো ফেডারেশন কাপের ত্রিশতম আসর। উজবেকিস্তানের ফরোয়ার্ড ওটাবেকের হ্যাটট্রিকে জয় পেয়েছে কোচহীন টিম বিজেএমসি। ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে কোয়ার্টার ফাইনালের পথে এক পা দিয়ে রেখেছে বিজেএমসি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নামে বিজেএমসি। এর আগে গ্রুপ বি‘র প্রথম ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের কাছে ৩-১ ব্যবধানে হেরে গিয়েছিল বিজেএমসি। কোয়ার্টারে পা রাখতে দ্বিতীয় ম্যাচে জয়ের বিকল্প ছিল না দলটির। সেই জয় এনে দিলেন উজবেকিস্তান ফরোয়ার্ড ওটাবেক।

বিজ্ঞাপন

ম্যাচে গোলের যাত্রাটা যদিও এসেছে ব্রাদার্স শিবির থেকে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিমার গোল করে ব্রাদার্স ইউনিয়নকে এগিয়ে দেন। প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করে বিজেএমসিকে সমতায় ফেরান ওটাবেক।

দ্বিতীয়ার্ধে চলে জমজমাট লড়াই। এবারও ব্যবধান বাড়ায় ব্রাদার্স। এবার আরেক ব্রাজিলিয়ান এভারটনের গোল আবার এগিয়ে দলটি। তাদের চমকে দিয়ে এক তিন মিনিট পরে বিজেএমসিকে সমতায় ফেরান ওটাবেক। ৫৮ মিনিটে বিজেএমসিকে জয়ের বন্দরে নিয়ে যাওয়া গোলটি করে হ্যাটট্রিক করে ফেলে ওটাবেক। পরে কোন দলই আর গোল করতে না পারায় ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বিজেএমসি।

এ জয়ে তিন পয়েন্ট নিয়ে বি গ্রুপের দুইয়ে উঠে এলো বিজেএমসি। এর মধ্যে ফেডারেশন কাপের শিডিউল পরিবর্তন হয়েছে। ১ ও ২ নভেম্বরের ম্যাচগুলো স্থানান্তরিত হয়েছে জাতীয় ক্রীড়া পরিষদের অনুরোধে। এই দুই দিন ফেড কাপের কোনও ম্যাচ হবে না। ব্রাদার্স ইউনিয়ন ও সাইফ স্পোর্টিং ক্লাবের ম্যাচটি ৫ নভেম্বর হবে একই ভেন্যুতে বিকেলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর